Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

সাই পল্লবীর গ্রিন সিগন্যালের অপেক্ষায় নির্মাতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৮, ১০ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:০২, ১০ জানুয়ারি ২০২১
সাই পল্লবীর গ্রিন সিগন্যালের অপেক্ষায় নির্মাতা

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। অভিনয় দক্ষতা দিয়ে কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

‘ন্যাচারাল বিউটি’ হিসেবে পরিচিত সাই পল্লবীর ঝুলিতে এখন একাধিক সিনেমার কাজ রয়েছে। এরই মধ্যে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমায় এই অভিনেত্রীকে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন এর পরিচালক সুকুমার। শোনা যাচ্ছে, সিনেমায় আল্লু অর্জুনের বোনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন সাই। এখন এই অভিনেত্রীর গ্রিন সিগন্যালের অপেক্ষায় নির্মাতা।

যদিও সম্প্রতি গুঞ্জন শোনা যায়, ‘ভেদালাম’ সিনেমার রিমেকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় সাই পল্লবীকে। কিন্তু প্রস্তাবটি তিনি ফিরিয়ে দিয়েছেন। কারণ এতে চিরঞ্জীবীর বোনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পান তিনি। কিন্তু এই অভিনেত্রী নাকি বোনের চরিত্রে অভিনয় করতে চান না।

‘পুষ্পা’ সিনেমাটি পুরো ভারতেই মুক্তি পাবে। তাই এটি নিয়ে বেশ আশাবাদী আল্লু ও নির্মাতারা। ইতোমধ্যে প্রকাশিত সিনেমার ফার্স্ট লুক দর্শকের মধ্যে বেশ কৌতূহল তৈরি করেছে।

সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। আরো আছেন—  প্রকাশ রাজ, জগপতি বাবু, হরিশ উথামা, ভ্যানিলা কিশোর, অনুসূয়া ভরদ্বাজ প্রমুখ। সিনেমাটিতে আরো কয়েকজন নামি অভিনয়শিল্পীকে নেওয়ার পরিকল্পনা করছেন সুকুমার।

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারো এর শুটিং শুরু হয়েছে। সিনেমার সংগীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়