Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৬ রমজান ১৪৪২

জীবন বাঁচানোর বিজ্ঞাপনে শাকিব খান

প্রকাশিত: ১৮:৩৯, ১১ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:৫৮, ১১ জানুয়ারি ২০২১
জীবন বাঁচানোর বিজ্ঞাপনে শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত চিত্রনায়ক শাকিব খান। দীর্ঘ সময় ধরে একক রাজত্ব করে যাচ্ছেন তিনি। এর পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনচিত্রের মডেলও হয়েছেন। তারই ধারাবাহিকতায় আবারো নতুন বিজ্ঞাপনের মডেল হলেন এই নায়ক। এবার তাকে দেখা যাবে জীবন বাঁচানোর বিজ্ঞাপনে।  

শাকিব খানকে নিয়ে বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন ‘হাসিনা: ডটারস টেল’ খ্যাত নির্মাতা পিপলু খান। আজ ১১ জানুয়ারি এফডিসির জসিম ফ্লোরে এসএমসি ওরস্যালাইন-এন এর বিজ্ঞাপনের শুটিং করেন শাকিব খান।

২০১৯ সালের মার্চ থেকে শাকিব খান এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত আছেন। বিশেষ উপলক্ষে তিনি পণ্যটির প্রমোশনে কাজ করেন। এর আগেও একবার এসএমসি’র বিজ্ঞাপনে দেখা গিয়েছিল তাকে। এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘চলচ্চিত্রের পর্দায় মানুষ আমাকে যেমন দেখে বিজ্ঞাপনও অনেকটা তেমন। খুব সাধারণ কনসেপ্ট, দেখানো হচ্ছে অসাধারণভাবে। আজই এর দৃশ্যধারণ শেষ করা হবে। আগামীকাল এর ফটোশুট করা হবে।’

খুব শিগগির শাকিব খানের এই এসএমসি ওরস্যালাইন-এন’ এর বিজ্ঞাপনটি দেশের সবগুলো টিভি চ্যানেল ও সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যমগুলোতে প্রচার করা হবে বলে এর নির্মাতা জানান।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়