ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আবারো বিয়ে করলেন সংগীতশিল্পী হাবিব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ১২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:০১, ১২ জানুয়ারি ২০২১
আবারো বিয়ে করলেন সংগীতশিল্পী হাবিব

আফসানা চৌধুরীর জন্মদিনে হাবিব

আবারো বিয়ে করলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। তার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে হাবিব তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে এ তথ্য জানান।  

করোনার কারণে বিয়ের বিষয়ে কাউকে সেভাবে জানাননি হাবিব। বিষয়টি উল্লেখ করে এই শিল্পী তার ফেসবুকে লিখেন—ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। সম্প্রতি আমি বিয়ে করেছি। আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। মহামারি করোনার কারণে সারা বিশ্বের মানুষ খুব খারাপ সময় পার করছেন। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত আকারে হয়েছে।

পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ওয়াহিদ। ২০০৩ সালে লুবায়না নামে এক মেয়েকে ভালোবেসে বিয়ে করেছিলেন হাবিব। কিন্তু এ সংসার বেশিদিন টেকেনি। তারপর ২০১১ সালে চট্টগ্রামে এক কনসার্টে গান গাইতে গিয়ে গোপনে রেহানকে বিয়ে করেন হাবিব। ২০২০ সালের শুরুতে এ সংসারেরও ইতি টানেন এই সংগীতশিল্পী। 

আফসানা চৌধুরী হাবিবের তৃতীয় স্ত্রী। তবে স্ত্রীর কোনো ছবি প্রকাশ করেননি তিনি। তাছাড়া স্ত্রী পেশায় কী তা-ও জানাননি এই শিল্পী।

জানা যায়, ইডেন মহিলা কলেজে মার্কেটিং বিভাগের শিক্ষার্থী আফসানা চৌধুরী। পাশাপাশি মডেলিং ও অভিনয় করেন তিনি। আফসানা চৌধুরীর ফেসবুক অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়, গত ২৩ ডিসেম্বর বেশকিছু ছবি পোস্ট করেছেন আফসানা চৌধুরী। এদিন তার জন্মদিন ছিল। বিশেষ দিনে হাবিব উপস্থিত হয়ে কেক কাটেন। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়