ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ফেব্রুয়ারিতে ডিরেক্টরস গিল্ডের নির্বাচন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ১৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১০:৪৯, ১৪ জানুয়ারি ২০২১
ফেব্রুয়ারিতে ডিরেক্টরস গিল্ডের নির্বাচন

ফাইল ফটো

টেলিভিশন নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। গঠনতন্ত্র অনুযায়ী গত ডিসেম্বরে এর সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনা সংকটের কারণে তা সম্ভব হয়নি।

সব সংকট কাটিয়ে আগামী ২৬ ফেব্রুয়ারি সংগঠনটির সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণ হবে নগরীর বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে। খুব শিগগির নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হবে। গত ৯ জানুয়ারি ডিরেক্টরস গিল্ডের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে এই সিদ্ধান্ত নেওয়া হয়। এ সময় তথ্যমন্ত্রী হাছান মাহমুদ উপস্থিত ছিলেন।

সাধারণ সভায় একটি নির্বাচন কমিশন ও আপিল বিভাগ গঠন করা হয়েছে। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব থাকবেন নাট্যব্যক্তিত্ব এস এম মহসীন। নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন অনন্ত হীরা ও ঝুনা চৌধুরী। আপিল বিভাগের দায়িত্বে থাকবেন হাসান ইমাম, আবুল হায়াত ও মামুনুর রশীদ।

২০১৮ সালের ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় এ সংগঠনের সর্বশেষ নির্বাচন। এতে সভাপতি পদে সালাউদ্দিন লাভলু ও সাধারণ সম্পাদক পদে এস এ হক অলিক নির্বাচিত হন। কিন্তু আগামী নির্বাচনে তারা কেউ-ই প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে জানিয়েছেন। তারা দুজনেই চান, তরুণরা নেতৃত্বে আসুক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়