ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লাইকিতে ঝড় তুলেছেন নায়িকা পলি (ভিডিও)

প্রকাশিত: ১৫:৪৪, ১৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:৫৩, ১৪ জানুয়ারি ২০২১
লাইকিতে ঝড় তুলেছেন নায়িকা পলি (ভিডিও)

নব্বই দশকের শেষের দিকে ঢাকাই চলচ্চিত্রের চাহিদাসম্পন্ন চিত্রনায়িকাদের অন্যতম পলি। ব্যস্ততম এ নায়িকা হঠাৎ করেই চলচ্চিত্রাঙ্গন থেকে অন্তরালে চলে যান। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বসবাস করছেন। অবকাশ যাপনের জন্য কয়েকদিন আগে কক্সবাজারে উড়ে গেছেন পলি। সমুদ্র সৈকতে দারুণ সময় পার করছেন এই নায়িকা।

বেশ কিছুদিন আগে লাইকিতে অ্যাকাউন্ট খুলেছেন পলি। তাতে নিত্য নতুন ভিডিও প্রকাশ করছেন। কক্সবাজার গিয়েও একাধিক ভিডিও প্রকাশ করেছেন। বিচে নেমে গানের সঙ্গে নেচেছেন তিনি। লাইকিতে তার ফলোয়ারের সংখ্যা চোখে পড়ার মতো। ভক্তদের অসংখ্য লাইক-কমেন্টে ভাসছেন এই নায়িকা।

পলি রাইজিংবিডিকে বলেন, ‘অবকাশ যাপনের জন্য এখন কক্সবাজার আছি। এখানে দারুণ সময় পার করছি। লাইকিতে নিয়মিত ভিডিও প্রকাশ করছি। এই মাধ্যমে ভক্তদের ভালোবাসা মুগ্ধ করছে। যে কারণে উৎসাহ নিয়ে ভিডিও তৈরি করি।’

মোহাম্মদ হোসেন পরিচালিত ‘ফায়ার’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন পলি। তারপর ‘জানোয়ার’, ‘কঠিন পুরুষ’সহ অনেক সিনেমা উপহার দিয়েছেন। চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ১১৩টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ওই সময়ের জনপ্রিয় সব চিত্রনায়কের বিপরীতে দেখা গেছে পলিকে।

পলি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক নম্বর আসামী’। ২০১২ সালে মুক্তি পায় এটি। রাজু চৌধুরী পরিচালিত এ সিনেমায় পলির বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক রুবেল।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়