RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১২ রজব ১৪৪২

শ্রীদেবী-কন্যার সঙ্গে সাইফ-পুত্রের কী চলছে?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ১৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১২:২৩, ১৫ জানুয়ারি ২০২১
শ্রীদেবী-কন্যার সঙ্গে সাইফ-পুত্রের কী চলছে?

বলিউডের নতুন প্রজন্মের তারকা সন্তানরা সম্পর্ক নিয়ে মোটেও রাখঢাক করেন না। সারা আলী খান, অনন্যা পান্ডে, ইশান কাট্টারের মতো তারকা সন্তানরা ইচ্ছে হলেই বন্ধু বা বিশেষ বন্ধুকে নিয়ে বেড়াতে চলে যান। কোনো গুঞ্জন বা সমালোচনার পরোয়া করেন না তারা।

তবে এদের মাঝে যে ব্যতিক্রম নেই তা-ও কিন্তু না। অনেক সময় চোখের আড়ালেও গাঢ় হয় কিছু কিছু বন্ধুত্ব। সোশ্যাল মিডিয়ায় দৃষ্টি রাখলে তার সুস্পষ্ট ইঙ্গিত পাওয়া যায়। বর্তমানে বলিউডের ব্যতিক্রমী দুই বন্ধু খুশি কাপুর ও ইব্রাহিম আলী খান। শ্রীদেবীর ছোট মেয়ে খুশির সঙ্গে সাইফ-অমৃতার ছোট ছেলে ইব্রাহিমের বন্ধুত্ব দীর্ঘ দিনের। ইদানীং সেই বন্ধুত্বে একটু খুনসুটির আভাস মিলেছে!

অন্যান্য তারকা সন্তানদের তুলনায় সোশ্যাল মিডিয়ায় কিছুটা কম সক্রিয় ইব্রাহিম। এখনো সবার জন্য তিনি তার ব্যক্তিগত জগতের দরজাটি খুলে দেননি। তবে সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সঙ্গে তোলা যেসব ছবি তিনি শেয়ার করেন তার অনেকগুলোতে খুশির উপস্থিতি বেশ নজর কেড়েছে। একসঙ্গে সুইমিং পুলে নেমে সময় কাটানো কিংবা ড্যান্স ফ্লোরে খুশি-ইব্রাহিমের বন্ধুত্বের রসায়ন একটু বেশি-ই জমকালো!

খুশি কাপুর তার ইনস্টাগ্রামে বন্ধুদের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন। তাতে কিছুটা আগ বাড়িয়েই মন্তব্য করেছেন ইব্রাহিম। খুশি ও তার বন্ধুকে ‘জোড়া সমস্যা’ বলে মন্তব্য করেছেন তিনি। খুশিও সেই মন্তব্যের জবাব দিয়েছেন মজার ছলে। এই অল্প কথোপকথনেই স্পষ্ট ইঙ্গিত ইব্রাহিম-খুশির খুনসুটির বিষয়টি। এই খুনসুটি বন্ধুত্ব ছাড়িয়ে আরো ঘনিষ্ঠতার ইঙ্গিত দিচ্ছে!

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়