Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

সাইফের নিরাপত্তা জোরদার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫২, ১৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:১৩, ১৯ জানুয়ারি ২০২১
সাইফের নিরাপত্তা জোরদার

সম্প্রতি মুক্তি পেয়েছে সাইফ আলী খান অভিনীত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’। এরপর থেকেই এটি নিয়ে বিতর্ক চলছে। এই ওয়েব সিরিজের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠেছে।

এদিকে ‘তাণ্ডব’ নিয়ে বিতর্কের জেরে সাইফের নিরাপত্তা জোরদার করা হয়েছে। তার বাড়ির সামনে পুলিশ দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

‘তাণ্ডব’ ওয়েব সিরিজের একটি দৃশ্যে কলেজ ক্যাম্পাসের নাটক মঞ্চায়িত হতে দেখা যায়। অভিনেতা জিসান আইয়ুব নাটকে শিবের চরিত্রে অভিনয় করেন। সেখানে নারদের চরিত্রকে বলতে শোনা যায়- রামের ফলোয়ার্স বেড়ে যাচ্ছে, এ নিয়ে শিবের কিছু করা উচিত। ব্যঙ্গাত্মক এই নাটকে ‘আজাদি’ নিয়েও বিদ্রূপ করা হয়। এতেই ক্ষুব্ধ নেটিজেনরা। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হয়।

এরপর লাখনৌয়ের হজরতগঞ্জ থানায় ওয়েব সিরিজের পরিচালক আলী আব্বাস জাফর ও ডিজিটাল প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ইন্ডিয়ার প্রধানের বিরুদ্ধে মামলা দায়ের হয়। ইতোমধ্যে এ বিষয়ে পরিচালক আলী আব্বাস ক্ষমা চেয়েছেন।

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা-কর্মীরাও ওয়েব সিরিজটির বিরুদ্ধে সরব হন। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মিডিয়া উপদেষ্টার পক্ষ থেকে হুঁশিয়ারি দিয়ে টুইট করে বলা হয়, হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত করার ফল ভোগ করতে হবে।

রাম কদম মুম্বাইয়ের ঘাতকোপার থানায় রোববার অভিযোগ দায়ের করেছেন। শুধু ক্ষমাতে সন্তুষ্ট নন এই বিজেপি সাংসদ। ‘তাণ্ডব’ ওয়েব সিরিজের সব কলাকুশলীকে জেলে পাঠানোর হুমকি দিয়েছেন তিনি। এখানেই শেষ নয়, ওয়েব সিরিজটির ওপর নিষেধাজ্ঞা চেয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কাছে চিঠি লিখেছেন বিজেপি সাংসদ মনোজ কথক।

মারুফ/তারা

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়