Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৫ রজব ১৪৪২

প্রযোজনায় তমা, ক্যাপ্টেন তৌকীর

প্রকাশিত: ১৫:২২, ১৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:৫০, ১৯ জানুয়ারি ২০২১
প্রযোজনায় তমা, ক্যাপ্টেন তৌকীর

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনায়িকা তমা মির্জা। চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন তিনি। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায় উপস্থাপনাও করছেন। এবার প্রযোজনায় নাম লেখালেন তমা। তার প্রযোজিত প্রথম প্রোডাকশন নির্মাণ করবেন খ্যাতনামা নির্মাতা ও অভিনেতা তৌকীর আহমেদ।

তমা মির্জার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘মির্জাস ক্রিয়েশন’। মঙ্গলবার (১৯ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি। এতে চুক্তিবদ্ধ হয়েছেন তৌকীর আহমেদ।

তমা মির্জা রাইজিংবিডিকে বলেন, অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করব এই চিন্তা আগে থেকেই করছিলাম। এবার তা বাস্তবে রূপ নিতে যাচ্ছে। ‘মির্জা ক্রিয়েশন’-এর ব্যানারে প্রথম নির্মিত হবে নাটক। নাটকটি নির্মাণ করবেন তৌকীর ভাই। আমি বলব, এটি আমার সৌভাগ্য। তার মতো নির্মাতা ও অভিনেতাকে আমার প্রথম প্রোডাকশনে পেয়েছি। তার অভিজ্ঞতা ও পরামর্শ কাজে লাগাতে চাই।

‘মির্জা ক্রিয়েশন’ থেকে শুধু নাটক নয়, নির্মিত হবে চলচ্চিত্র। খুব শিগগির চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেবেন তমা। তবে তার আগে নাটকটির কাজ শেষ করতে চান এই নায়িকা।

নাম ঠিক না হওয়া এই নাটকে অভিনয়ও করবেন তমা মির্জা। তৌকীর আহমেদের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তিনি। নাটকটির গল্প লিখেছেন তৌকীর আহমেদ। চলতি মাসেই দৃশ্যধারণের কাজ শুরু হবে বলে জানিয়েছেন তমা মির্জা।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়