Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৭ ১৪২৭ ||  ১৬ রজব ১৪৪২

রিয়াজের ‘কাজল রেখা’

প্রকাশিত: ১৭:৩২, ১৯ জানুয়ারি ২০২১  
রিয়াজের ‘কাজল রেখা’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। দীর্ঘদিন ধরে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে আছেন তিনি। মাঝে মাঝে বিজ্ঞাপন ও নাটকে তাকে দেখা যায়। এরই ধারাবাহিকতায় ‘কাজল রেখা’ নামে ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। এটি একটি দীর্ঘ ধারাবাহিক নাটক। রাজধানীর একটি স্টুডিওতে দৃশ্যধারণের কাজ হচ্ছে। ময়মনসিংহ গীতিকা একটি অবিচ্ছেদ্য অংশ এই কাজল রেখা।

ব্ল্যাক অ্যান্ড হোয়াইট প্রোডাকশনের ব্যানারে ‘কাজল রেখা’ নাটকটি প্রযোজনা করছেন কাজী রিটন। ব্যয়বহুল এই ধারাবাহিকে সর্বাধুনিক ভিএফএক্স ও গ্রাফিক্সের উপর ভিত্তি করে নির্মাণ করা হবে। অমিতাভ ভট্টাচার্যের নাট্যরূপে এই নাটকটি পরিচালনা করছেন এস এম সালাহ উদ্দিন।

পরিচালক এস এম সালাহ উদ্দিন বলেন, আমাদের বাংলার লোক সংস্কৃতি বিশ্বের কাছে তুলে ধরতেই আমাদের এই প্রয়াস। আমরা চেষ্টা করছি সকলে মিলে ভালো একটি কাজ করার। এ কাজের মাধ্যমে একদিন হয়তো ‘সিন্দাবাদ’, ‘সিনড্রেলা’ বা ‘আলাদীন’-এর মতো ‘কাজল রেখা’ নাটকের নামও সারা দুনিয়ার মানুষ জানবে বলে আমার বিশ্বাস।

রিয়াজ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—আরমান পারভেজ মুরাদ, সুষমা সরকার, মুনিরা ইউসুফ মেমি, সৈয়দ শুভ্র, অবিদ রেহান, টুটুল চৌধুরী, ফারজানা ছবি, গোলাম ফরিদা ছন্দা, ফারজানা চুমকি, শুভেচ্ছা রহমান, সুবর্না মজুমদার, মোমেনা চৌধুরী, ঝুনা চৌধুরী, শাখাওয়াত শিমুল, এন কে মাসুক, দোয়েল, শীলা, কোহিনুর আলম প্রমুখ। খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে নাটকটি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়