Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৪ ১৪২৭ ||  ২৩ রজব ১৪৪২

দুই বছর পর জুটি বাঁধলেন পূর্ণিমা-তাহসান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২০ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:৩৭, ২০ জানুয়ারি ২০২১
দুই বছর পর জুটি বাঁধলেন পূর্ণিমা-তাহসান

‘এই পৃথিবী আমাদের’ নাটকের দৃশ্য

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। বড় পর্দার পাশাপাশি নাটক-টেলিফিল্মে অভিনয় করে থাকেন। তবে দীর্ঘদিন ধরে এই মাধ্যমে দেখা যায়নি তাকে। দুই বছর পর একটি একক নাটকে অভিনয় করলেন তিনি। আর তাতে তাহসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

‘এই পৃথিবী আমাদের’ নামে নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন—২০১৯ সালে বিশ্ব ভালোবাসা দিবসে সাগর জাহানের পরিচালনায় সর্বশেষ একটি নাটকে অভিনয় করেছিলাম। একই পরিচালকের পরিচালনায় আবারো নাটকে অভিনয় করলাম। চলতি সপ্তাহে এ নাটকের কাজ করেছি। আগের মতো এ নাটকেও আমার সহশিল্পী তাহসান। নাটকটিতে অভিনয় করে বেশ ভালো লেগেছে।

আগামী ঈদুল ফিতর উপলক্ষে অনেক নির্মাতা নাটক-টেলিফিল্ম নির্মাণ শুরু করেছেন। ঈদের নাটকে কাজের বিষয়ে অনেক পরিচালক পূর্ণিমার সঙ্গে যোগাযোগ করছেন। গল্প ভালো লাগলে আরো নাটকের কাজ করবেন বলে জানিয়েছেন এই নায়িকা।

অন্যদিকে গত ১৪ জানুয়ারি ‘মুন্সিগিরি’ নামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা। এক সরকারি কর্মকর্তার মৃত্যুরহস্যের গল্প নিয়ে গড়ে উঠেছে এর কাহিনি। নিহত কর্মকর্তার স্ত্রী সুরাইয়া চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। এতে পুলিশের গোয়েন্দা মাসুদ মুন্সি চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। এটি পরিচালনা করবেন অমিতাভ রেজা চৌধুরী। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়