Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৫ রজব ১৪৪২

ওপারের ঋতুপর্ণার সঙ্গী এপারের সাইফ খান

প্রকাশিত: ১৬:৩৬, ২০ জানুয়ারি ২০২১  
ওপারের ঋতুপর্ণার সঙ্গী এপারের সাইফ খান

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। পরিচালক ঋতুপর্ণার ‘দহন’, অপর্ণা সেনের ‘পারমিতার একদিন’, বুদ্ধদেব দাশগুপ্তর ‘মন্দ মেয়ের উপাখ্যান’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি। এ অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বাংলাদেশের চিত্রনায়ক মান্না, ফেরদৌসহ অনেকে। এবার তার সঙ্গী হলেন বাংলাদেশের সাইফ খান।

কলকাতার চলচ্চিত্র নির্মাতা পান্না হোসেনের ‘নীল দরিয়ার মাঝি’ সিনেমায় তাদের একসঙ্গে দেখা যাবে। রাইজিংবিডিকে বিষয়টি কলকাতা থেকে নিশ্চিত করেছেন সাইফ খান। বর্তমানে কলকাতা থেকে কিছুটা দূরে দিঘা ও তালশাড়িতে এ সিনেমার দৃশ্যধারণ হচ্ছে। ‘নীল দরিয়ার মাঝি’ সিনেমায় ঋতুপর্ণা-সাইফ ছাড়াও অভিনয় করছেন খরাজ মুখার্জি, পাপিয়া ঘোষাল ও সুপ্রিয়া দত্ত।

সাইফ বলেন, ‘কলকাতা ও বাংলাদেশের বিখ্যাত শিল্পী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার সঙ্গে কাজের সুযোগ পেয়ে ভীষণ আনন্দিত। কাজের ক্ষেত্রে তিনি বেশ হেল্পফুল। আশা করছি, ভালো কিছু হবে।’

সিনেমার গল্প প্রসঙ্গে সাইফ বলেন, জেলে সম্প্রদায়ের সংগ্রাম ও প্রেমের গল্প ‘নীল দরিয়ার মাঝি’। এখানে পাঁচদিন ধরে শুটিং করছি। সিনেমাটির সংগীত পরিচালনা করবেন অভিষেক ব্যানার্জি, কোরিওগ্রাফি করছেন বাবা যাদব। চলতি বছরের বড় কোনো উৎসবে মুক্তি পাবে এটি।

সর্বশেষ বাংলাদেশের ‘গাঙচিল’ সিনেমায় অভিনয় করেন ঋতুপর্ণা। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে নায়ক ফেরদৌসকে দেখা যাবে। এদিকে ২০০৯ সালে ‘বন্ধু মায়া লাগাইছে’ সিনেমায় নিপুণের বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় পা রাখেন। এরপর ‘পালাবার পথ নেই’, ‘একজনমের কষ্টের প্রেম’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়