RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১২ রজব ১৪৪২

কুসুমে মুগ্ধ পূর্ণিমা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২১ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:০৯, ২১ জানুয়ারি ২০২১

২০১৭ সালের আগস্টে নিজের লেখা ও গাওয়া গানের মডেল হয়েছিলেন অভিনেত্রী কুসুম শিকদার। গানটি মুক্তির পর আলোচনা-সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। তারপর থেকে আড়ালেই ছিলেন তিনি। দীর্ঘ বিরতির পর গত বছরের শেষের দিকে নতুন গানে কণ্ঠ দেন কুসুম। শুধু তাই নয়, গানটির ভিডিওতে মডেলও হয়েছেন তিনি। এবার মুক্তি পেল সেই গান।

‘তোমায় হৃদ মাজারে রাখিবো’ শিরোনামের গানটি মুক্তির পর থেকে শ্রোতাদের প্রশংসা কুড়াচ্ছেন কুসুম শিকদার। মুক্তির পর গানটি নজর কেড়েছে চিত্রনায়িকা পূর্ণিমার। নিজের ভেরিফায়েডে ফেসবুক পেজে শেয়ার করেছেন এটি। কুসুমের প্রশংসা করে পূর্ণিমা লিখেছেন—কুসুম শিকদার এতদিন তোমার অভিনয়ের ভক্ত ছিলাম, এবার তোমার গান শুনে অনেক মুগ্ধ হলাম।

বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙার রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’। এই প্রতিযোগিতার তৃতীয় আসরের সেরা পাঁচ প্রতিযোগীর জন্য নির্মিত হয়েছে পাঁচটি ভিডিও। তার একটি গানে প্রতিযোগী নয়ন শীলের সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন এই তারকা। ‘তোমায় হৃদ মাজারে রাখিবো’ শিরোনামের গানটির সংগীতায়োজন করেছেন খৈয়াম সান সন্ধি। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন নজরুল ইসলাম রাজু।

সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় গানের এই আয়োজন চলতি বছর একসঙ্গে পাঁচজনকে বিজয়ী ঘোষণা করে। বিজয়ীরা হলেন, সিরাজাম মুনিরা পাখি, ইতি ইব্রাহিম, সোহেল ভেড়ো, পলাশ চন্দ্র শীল ও নয়ন শীল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়