RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৩ ১৪২৭ ||  ১৩ রজব ১৪৪২

রুপালি পর্দায় পুলিশ অফিসারের গল্প

প্রকাশিত: ১৮:০৮, ২১ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:১৭, ২১ জানুয়ারি ২০২১
রুপালি পর্দায় পুলিশ অফিসারের গল্প

পুলিশ সুপার আজাদ খান। বর্তমানে দুর্নীতি দমন কমিশনের পরিচালক পদে চাকরি করছেন তিনি। এর আগে দক্ষতার সঙ্গে র‌্যাব, ডিবি, ডিএমপিতে দায়িত্ব পালন করেছেন। চাকরির সুবাধে অনেক ঘটনা সামনে থেকে দেখেছেন তিনি। তার দেখা একটি বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘শান’ চলচ্চিত্র। এর কাহিনি লিখেছেন আজাদ খান।

সিনেমাটির গল্পে শান একজন পুলিশ অফিসারের নাম। এম এ রাহিম পরিচালিত এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন সিয়াম ও পূজা চেরি। এরই মধ্যে শুটিং শেষ হয়েছে। গত বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির পরিকল্পনা ছিল। করোনার কারণে তা আর হয়ে ওঠেনি। আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পাবে। রাইজিংবিডিকে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার আজাদ খান।

পরিচালক রাহিম বলেন, ‘‘শান’ সিনেমার শুটিং গতবছরই শেষ করেছি। বাস্তব ঘটনা অবলম্বনে গড়ে উঠেছে কাহিনি। নির্মাণ কাজও বেশ ভালো হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে। আগামী ঈদুল ফিতরে এটি মুক্তি দেওয়া হবে। মুক্তির জন্য আমাদের প্রস্তুতি শেষ হয়েছে।’’

‘শান’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তাসকিন ও পুজা চেরি। এছাড়াও অভিনয় করেছেন চম্পা এবং অরুণা বিশ্বাস।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়