Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৮ ১৪২৮ ||  ০৮ রমজান ১৪৪২

খোলামেলা লুক নিয়ে আলোচনায় রাইমা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ২২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:৪৯, ২২ জানুয়ারি ২০২১
খোলামেলা লুক নিয়ে আলোচনায় রাইমা

রাইমা সেন

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। ওয়েব সিরিজ ‘হ্যালো’-এর তৃতীয় সিজনে অভিনয় করেছেন তিনি। গত ১৪ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর ফেসবুক পেজে মুক্তি পায় এই সিজনের ট্রেইলার। এতে খোলামেলা পোশাকে হাজির হয়ে আলোচনার জন্ম দেন তিনি।

এদিকে রাইমা সেন তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে খোলামেলা পোশাকের দুুটি ছবি পোস্ট করে আবারো আলোচনায় উঠে এসেছেন তিনি। এতে কালচে ডিপ নেক স্যুটে ক্যামেরাবন্দি হয়েছেন, যাতে বক্ষ বিভাজিকা স্পষ্ট। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) এসব ছবি পোস্ট করেন তিনি। তারপর থেকে অন্তর্জালে উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা সেন।

শুক্রবার (২২ জানুয়ারি) হইচই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘হ্যালো’ সিরিজের তৃতীয় সিজনের এপিসোড। এই সিরিজের প্রধান দুই চরিত্র রূপায়ন করেছেন প্রিয়াঙ্কা সরকার ও রাইমা সেন। এই সিরিজের প্রথম সিজনে অন্যন্য ও নীনার পরকীয়ার জেরে নন্দিতার সংসারে অশান্তি দেখা দেয়। দ্বিতীয় সিজনে পরকীয়া মোড় নেয় সমকামিতায়।

জানা যায়, নীনা আসলে ছোটবেলা থেকে নন্দিতাকে ভালোবাসে। আর নন্দিতাকে পেতেই অন্যন্যর সঙ্গে প্রেমের নাটক করেছিল। এতে নন্দিতা চরিত্র রূপায়ন করেছেন রাইমা সেন।

এ ছবি নিয়ে চলছে সমালোচনা

এছাড়াও এই ওয়েব সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—পামেলা ভুতোরিয়া, জয় সেনগুপ্ত, সাহেব ভট্টাচার্য, সৌমিক চট্টোপাধ্যায়, মহেন্দ্র প্রমুখ। ২০১৭ সালের সেপ্টেম্বরে এই সিরিজের প্রথম সিজন মুক্তি পায়। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এই সিরিজের দ্বিতীয় সিজন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়