ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

যদি বড় হতে চাও…

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪০, ২২ জানুয়ারি ২০২১  
যদি বড় হতে চাও…

জীবনে বড় হওয়ার জন্য মোটিভেশন এজেন্সি খুলেছে আলাউদ্দীন ও তার দুই বন্ধু। এই কাজ করতে গিয়ে আলাউদ্দীন নিজের আকিকা দেওয়া নাম বদলে নাম রাখে আলীবাবা। তার মতে, মোটিভেশনাল স্পিকারের নামের মধ্যে একটা ওজন থাকা লাগে। আলাউদ্দীন নামের মধ্যে সেই ওজন পায় না। তার বন্ধুর স্বভাব হচ্ছে যেকোনো কিছুতে সবার সঙ্গে বাজি ধরা। সে নাঈমের সঙ্গে বাজি ধরেছিল, বাংলাদেশের মানুষ আর যাই করুক, টাকা দিয়ে পরামর্শ নেয় না।

এক মজার ঘটনার মধ্য দিয়ে তাদের সঙ্গে পরিচয় হয় নাদিয়া মীমের। শেষে নাঈমের উপলব্ধি হয়, মোটিভেশনাল স্পিকার হয়ে ফেসবুকে লাইক কামিয়ে নিজের ক্যারিয়ার গড়ার একটি সাময়িক উপায় হতে পারে। কিন্তু ভালো কথা বলে যদি ভুল কাজ করা হয় বা বড় কথার আড়ালে যদি নিজের স্বার্থ রক্ষার বিষয় প্রাধান্য পায় তাহলে তা কখনো মোটিভেশনাল হতে পারে না। সত্যিকারের মোটিভেশনাল স্পিকার সে, যে কথা ও কাজে এক এবং তা কেবল মানুষের উপকারে আসে।

শফিকুর রহমান শান্তনু রচিত নাটকটি পরিচালনা করেছেন স্বপন বিশ্বাস। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—এফ এস নাঈম, নাদিয়া আফরীন মীম, আশিক চৌধুরী, নাঈমা ইসলাম মাহা, তুর্কি প্রমুখ। শুক্রবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় এনটিভিতে প্রচার হবে নাটকটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়