Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৭ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২২ ১৪২৭ ||  ২২ রজব ১৪৪২

আইন ভাঙলেন নায়ক, জরিমানা দিলেন ভক্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ২৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৫৬, ২৫ জানুয়ারি ২০২১
আইন ভাঙলেন নায়ক, জরিমানা দিলেন ভক্ত

প্রিয় তারকার জন্য ভক্তদের উন্মাদনা নতুন কিছু নয়। ভারতের দক্ষিণী সিনেমার তারকাদের নিয়ে নানা সময় নানা কাণ্ড ঘটিয়েছেন ভক্তরা। এবার জুনিয়র এনটিআর ট্রাফিক আইন ভঙ্গ করায় জরিমান গুনলেন তারই এক ভক্ত।

তেলেগু একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত মাসে হায়দরাবাদের আউটার রিং রোডে গাড়ি চালাতে গিয়ে গতিসীমা অতিক্রম করেন জুনিয়র এনটিআর। এতে তেলেঙ্গানা রাজ্য পুলিশ জুনিয়র এনটিআরকে ১০৩৫ রুপি জরিমানা করেন। কিন্তু নির্ধারিত তারিখের মধ্যে এই জরিমানা পরিশোধ করেননি তিনি। তারপর জুনিয়র এনটিআরের এক ভক্ত এই জরিমানা পরিশোধ করে চালানের একটি কপি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। যা এখন অন্তর্জালে ভাইরাল!

তবে প্রিয় তারকার জরিমানা পরিশোধ করার পেছনে ভক্তের একটি স্বার্থ রয়েছে। চালানের কপি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ওই ভক্ত লিখেছেন—আমি চাই আপনি (জুনিয়র এনটিআর) আমার জন্য ‘ট্রিপল আর’ সিনেমার টিকিট সরবরাহ করুন। সেটা হতে পারে মল্লিকার্জুন, ব্রহ্মারাম্বা সিনেমা হলের।   

এস এস রাজামৌলি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। সিনেমাটি কবে নাগাদ মুক্তি পাবে তা নিয়ে চলছে জল্পনা। ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন অভিনেত্রী অ্যালিসন ডুডি। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। তা থেকে জানা যায়, আগামী ৮ অক্টোবর মুক্তি পাবে ‘ট্রিপল আর’। যদিও পরবর্তীতে পোস্টটি ডিলিট করেন তিনি।

গত বছর জুলাইয়ে ‘ট্রিপল আর’ সিনেমাটি মুক্তির কথা ছিল। এরপর তা পিছিয়ে চলতি বছর জানুয়ারি করা হয়। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং বন্ধ থাকায় ফের তারিখ পরিবর্তন করতে হয়েছে। তবে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো মুক্তির তারিখ ঘোষণা করেননি নির্মাতারা।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করছেন ডিভিভি নায়া।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়