ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

শহরের টিপু সুলতানা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ২৬ জানুয়ারি ২০২১  
শহরের টিপু সুলতানা!

নাটকের দৃশ্যে অপূর্ব-সাবিলা

সময়ের ব্যস্ত অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘টিপু সুলতানা’ নামে একটি একক নাটকে জুটি বেঁধেছেন তারা। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মহিদুল মহিম।

ব্রিটিশ ভারতের বীর যোদ্ধা কিংবা শাসক টিপু সুলতানের কোনো যোগসূত্র নেই এই নাটকে। এটি একেবারেই আলাদা গল্পের একটি বিশেষ নির্মাণ। আর নামেও রয়ে সূক্ষ্ম তফাৎ। অর্থাৎ ‘টিপু সুলতানা’।

নাটকটির গল্প প্রসঙ্গে পরিচালক মহিদুল মহিম বলেন—নাটকের কেন্দ্রীয় চরিত্র টিপু একজন সিএনজি চালক এবং গল্পের নায়িকা রিনা গ্যারেজের মহাজনের মেয়ে হিসেবে দায়িত্ব পালন করেন। নাম রিনা হলেও নিজেকে অতি সুন্দরী ভেবে নায়িকা কারিনা দাবি করেন! অন্যদিকে ড্রাইভার টিপু একজন রাগী স্বভাবের মানুষ, যাত্রীদের সঙ্গে সবসময় রেগে কথা বলেন। যার কারণে সব সময় ঝগড়াঝাটি লেগেই থাকে। সিএনজি গ্যারেজে টাকা জমা দেওয়া নিয়েও রিনার সঙ্গে টিপুর ঝগড়া চলতেই থাকে। কিন্তু সময়ের সঙ্গে গল্প মোড় নেয় সিরিয়াস দিকে।

এতে টিপু চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব আর রিনা চরিত্রে দেখা যাবে সাবিলা নূরকে। সিএমভির ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, বড় বাজেটের এই ভ্যালেন্টাইন স্পেশাল নাটকটি ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে সিএমভির ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়