Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৯ ১৪২৭ ||  ১৯ রজব ১৪৪২

‘কথা রাখেননি, টাকা নিয়েও আসেননি শাকিব খান’

প্রকাশিত: ১৬:১৬, ২৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:২২, ২৬ জানুয়ারি ২০২১
‘কথা রাখেননি, টাকা নিয়েও আসেননি শাকিব খান’

শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত চিত্রনায়ক শাকিব খান। দীর্ঘ সময় ধরে একক রাজত্ব করে যাচ্ছেন তিনি। সর্বশেষ তার অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমা মুক্তি পায়। অনন্য মামুন পরিচালিত এই সিনেমা গত ১৬ ডিসেম্বর সারা দেশে মুক্তি পায়। সিনেমাটি মুক্তির পর একটি দৃশ্য নিয়ে সমালোচনার মুখে পড়েন এই নির্মাতা।

পর্নোগ্রাফি আইনে সিনেমাটির পরিচালক অনন্য মামুন এবং ওই দৃশ্যের অভিনেতা শাহীন মৃধার বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। এরপর তাদের দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। কিছুদিন জেল খেটে সম্প্রতি কারাগার থেকে মুক্ত হয়েছেন।

এদিকে পরিচালক অনন্য মামুন কারাগার থেকে মুক্ত হওয়ার পর শাকিব খানের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন। শুধু তাই নয় রীতিমতো ক্ষোভ উগড়েছেন। অনন্য মামুন বলেন, ‘‘নবাব এলএলবি’ সিনেমায় শাকিব খান তার অন্যান্য সিনেমার চেয়ে বেশি টাকা নিয়েছেন। সিনেমাটি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে জেনে বেশি টাকা পারিশ্রমিক দাবি করেন তিনি। কথা ছিল নিজের ফেসবুক পেজ থেকে সিনেমার প্রচার করবেন শাকিব খান। কিন্তু তার কিছুই করেননি তিনি।’’

‘নবাব এলএলবি’ সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানেও হাজির ছিলেন না শাকিব খান। বিষয়টি উল্লেখ করে অনন্য মামুন বলেন—‘গত ২৬ নভেম্বর বড় অনুষ্ঠান করে আই থিয়েটার চালুর ঘোষণা দেওয়া হয়। একই সঙ্গে জানানো হয় ১৬ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। সেই অনুষ্ঠানেও শাকিব খান আসেননি। কিন্তু তার সঙ্গে কথা বলেই তারিখ চূড়ান্ত করা হয়েছিল। সেই অনুযায়ী আমরা সবাইকে দাওয়াত করেছিলাম। প্রচারের জন্য টাকা নিয়েও তিনি আসেননি।’

‘নবাব এলএলবি’ সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়