Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৭ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২২ ১৪২৭ ||  ২২ রজব ১৪৪২

নগরবালার গল্প

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ২৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:৫৩, ২৬ জানুয়ারি ২০২১
নগরবালার গল্প

বালার সঙ্গে কথা কাটাকাটি হচ্ছে এক যুবকের। একপর্যায়ে বালা যুবকের কলার ধরে রাস্তায় ফেলা চিপসের প্যাকেট তুলে ডাস্টবিনে ফেলতে বাধ্য করে। এদিকে অফিসে পৌঁছাতে পৌঁছাতে বালার ২ ঘন্টা লেট হয়ে যায়। এ নিয়ে অফিসের বস খাইরুল ইসলাম তাকে বকাঝকা করেন। প্রতিদিনই চলার পথে নানাজনের সঙ্গে নগরের পরিচ্ছন্নতা নিয়ে দ্বন্দ্বে জড়ান বালা।

প্রচার করতে গিয়ে আবির নামে এক ছেলের সঙ্গে বালার দ্বন্দ্ব তৈরি হয়। আবির ক্ষমতা ও বাবার ধন-সম্পত্তির অহংকারে বালার ক্ষতি করার নানারকম ছক আঁকে। কিন্তু একসময় আবির নিজের বিবেকের কাছে হেরে যায়। বালার মন পেতে আবির অনেক ভালো কাজ করতে থাকে। এমনকি আবির তার দুই সহযোগী নিয়ে বালার মতো নগরের পরিচ্ছন্নতায় সেচ্ছাশ্রম দিতে থাকে। এতে আবির-বালার উপর অনেক ঘাত-প্রতিঘাত নেমে আসে। এমন গল্প নিয়ে গড়ে উঠেছে ‘নগরবালা’ টেলিফিল্মের কাহিনি।

মিজানুর রহমান বেলাল রচিত এ টেলিফিল্ম পরিচালনা করেছেন আদিত্য জনি। এতে বালা চরিত্রে অভিনয় করেছেন সানজিদা ইসলাম। আবির চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক শিপন মিত্রকে। আদিত্য জনি বলেন—অসাধারণ একটি গল্প নিয়ে টেলিফিল্মটি নির্মাণ করেছি। বিশেষ করে এতে নগরের মানুষ মেসেজ পাবেন। সচেতনতামূলক কাজটি করতে পেরে ভীষণ আনন্দিত।

এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, আজম খান, সারা, ইমরান হাসো, আরশি খানসহ একডজন পরিচিত মুখ। আগামী ২৯ জানুয়ারি, বেলা ৩টায় চ্যানেল আইয়ে প্রচার হবে টেলিফিল্মটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়