ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কেন কাজলের কোমরে চিমটি কেটেছিলেন শাহরুখ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ২৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১১:৪৮, ২৯ জানুয়ারি ২০২১
কেন কাজলের কোমরে চিমটি কেটেছিলেন শাহরুখ?

বলিউডের অন্যতম সেরা জুটি শাহরুখ খান ও কাজল। ‘বাজিগর’, ‘করন অর্জুন’, ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘মাই নেম ইজ খান’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন।

শাহরুখ-কাজল জুটির অন্যতম দর্শকপ্রিয় সিনেমা ‘বাজিগর’। এই সিনেমায় পর্দায় তাদের প্রাণবন্ত রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। কিন্তু ক্যামেরার পেছনে তাদের রসায়নের গল্পটা ছিল সম্পূর্ণ আলাদা।

সিনেমাটির টাইটেল সংয়ে কাজলের আবেদনময়ী চাহনি দেখে অনেক দর্শক মুগ্ধ হয়েছেন। যদিও এই অভিব্যক্তি আনতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে এই জুটিকে। শেষ পর্যন্ত কোরিওগ্রাফার সরোজ খানের পরামর্শে কাজলের কোমরে চিমটি কেটেছিলেন শাহরুখ।

কিন্তু কেন এমনটা করেছিলেন বলিউড কিং খান? মূলত, গানের দৃশ্যে যেমন অভিব্যক্তির প্রয়োজন ছিল কাজল তা কোনোভাবেই আনতে পারছিলেন না। বারবার দৃশ্যটি রিটেক নিতে হয়েছে। এ নিয়ে সবাই অনেক ঝামেলায় ছিলেন। সেই সময় কোরিওগ্রাফার সরোজ খান শাহরুখকে পরামর্শ দেন— অ্যাকশন বলার সঙ্গে সঙ্গেই যেন কাজলকে চিমটি কেটে দেন তিনি। পরবর্তী সময়ে সেই পরামর্শ অনুযায়ী কাজলের কোমরে চিমটি কাটেন শাহরুখ। সেটি কাজেও লাগে। ক্যামেরায় কাজলের যে অভিব্যক্তি ছিল তা ওই চিমটির কারণেই।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়