ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চঞ্চলকে পুত্রের আবেগঘন চিঠি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ২৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:৩৩, ২৯ জানুয়ারি ২০২১
চঞ্চলকে পুত্রের আবেগঘন চিঠি

বাবার সঙ্গে শুদ্ধ

দুই পর্দার গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী। বর্তমানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। শ্যাম বেনেগাল পরিচালিত এ চলচ্চিত্রের প্রথম লটের শুটিং ভারতের মুম্বাইয়ে শুরু হয়েছে।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিতব্য এই চলচ্চিত্রে বঙ্গবন্ধুর পিতা শেখ লুৎফুর রহমানের (৪৫-৬৫ বয়সের) ভূমিকায় অভিনয় করছেন চঞ্চল। শুটিংয়ে অংশ নিতে গত ১৯ জানুয়ারি মুম্বাইয়ের উদ্দেশ্যে উড়াল দেন চঞ্চল। এদিকে চঞ্চলের একমাত্র পুত্র শুদ্ধ তার বাবার উদ্দেশ্যে আবেগঘন একটি চিঠি লিখেছে।    
 
শুদ্ধ চিঠিতে লিখেছে—বড় হয়ে বুদ্ধি হওয়ার পর বাবা কখনো বিদেশে যায়নি, যে কারণে মনটা খুব খারাপ। বাবার কথা মনে পড়লেই চোখে জল চলে আসে। আবার খুব গর্বও হয়, কারণ আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে নির্মিত সিনেমায় আমার বাবা কাজ করছে।

বঙ্গবন্ধুর বায়োপিকের কাজ ভালোভাবে শেষ করার জন্য শুভকামনা জানিয়ে শুদ্ধ লিখেছে, বাবা আমি তোমাকে অনেক মিস করছি। বাবা তুমি ভালো মতো কাজ করে দেশে ফিরে আসো। বাবা আমি তোমাকে অনেক ভালোবাসি। তোমার আদরের বাবা।

পুত্রের লেখা এই চিঠি চঞ্চল তার ফেসবুকে পোস্ট করার পর ভক্ত অনুরাগীরাও শুদ্ধর প্রশংসা করছেন। সেই সঙ্গে বাবা-ছেলের জন্য মঙ্গল কামনা করছেন। পোস্টটি করার ৩ ঘণ্টার মধ্যে এতে রিঅ্যাক্ট পড়েছে ২ হাজার ছয় শতর বেশি।

২০০৮ সালে শান্তা চৌধুরীর সঙ্গে গাটছড়া বাঁধেন চঞ্চল চৌধুরী। ২০০৯ সালের সেপ্টেম্বরে তাদের ঘর আলো করে আসে পুত্র শুদ্ধ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়