ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

গাজীপুরে গ্যাংস্টার

প্রকাশিত: ১৮:০৭, ৩০ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:০৮, ৩০ জানুয়ারি ২০২১
গাজীপুরে গ্যাংস্টার

সময়ের প্রতিশ্রুতিশীল চলচ্চিত্র পরিচালক শাহীন সুমন। চলচ্চিত্র নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। এবার এই নির্মাতা নির্মাণ করছেন ‘গ্যাংস্টার’ নামের সিনেমা। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক, শান্ত খান ও মাহিয়া মাহি। এতে গ্যাংস্টার চরিত্রে অভিনয় করছেন শান্ত খান।

শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাটি আজ গাজীপুরে দৃশ্যধারণ শুরু করা হয় বলে রাইজিংবিডিকে জানান শান্ত খান। তিনি জানান, মহরতের মধ্য দিয়ে সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে। প্রথম লটে বেশ কিছুদিন শুটিং করা হবে।’ 

শান্ত খান এরই মধ্যে বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমায় অভিনয় করেছেন। এসব সিনেমায় তাকে বলিউড, টলিউড ও দেশীয় নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা গেছে। 

শান্ত খানের ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘প্রেম চোর’। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন পাঞ্জাবি অভিনেত্রী নেহা আমান দ্বীপ। এরই মধ্যে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এরপর ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু করেন শান্ত। শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার নন্দিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। করোনার কারণে সিনেমাটির শুটিং দীর্ঘদিন বন্ধ থাকার পর সম্প্রতি এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায়। কিছুদিন আগে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার কাজও শেষ করেছেন তিনি।এটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়