Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

প্রভাসের নতুন সিনেমার লুক ফাঁস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ৩১ জানুয়ারি ২০২১   আপডেট: ০৬:৩৪, ১ ফেব্রুয়ারি ২০২১
প্রভাসের নতুন সিনেমার লুক ফাঁস

‘ইয়ং রেবেল’ প্রভাস। বর্তমানে তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে ‘সালার’ সিনেমার শুটিং করছেন তিনি। সিনেমাটিতে তার লুক ফাঁস হয়েছে।

কিছুদিন আগে ‘সালার’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। বর্তমানে তেলেঙ্গানার রামাগুদাম কয়লা খনিতে এই সিনেমার শুটিং শুরু হয়েছে। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলছে। সিনেমার সেটে প্রভাসের লুক সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ছবিতে প্রভাসকে মেকানিকের পোশাকে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, এতে মোটর মেকানিকের চরিত্রে অভিনয় করছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

এদিকে প্রভাসকে একনজর দেখার জন্য শুটিং সেটে ভিড় করছেন স্থানীয় জনতা। এজন্য বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

‘সালার’ সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীল। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান। সিনেমায় খল চরিত্রে বলিউড অভিনেতা জন আব্রাহামকে দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। পুরো ভারতজুড়ে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। চলতি বছর এটি মুক্তি পাবে। ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এই সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করবেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়