ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নৃত্য পরিচালক সুমন রহমান আর নেই

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪১, ৩১ জানুয়ারি ২০২১  
নৃত্য পরিচালক সুমন রহমান আর নেই

তরুণ নৃত্য পরিচালক সুমন রহমান আর নেই। শনিবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর।

জানা যায়, গত বছরের অক্টোবরে সুমন রহমান করোনাভাইরাসে আক্রান্ত হন। চিকিৎসা নিয়ে দ্রুত সুস্থও হয়ে ওঠেন। এরমধ্যে তিনি কিডনি রোগে আক্রান্ত হন। কিডনির ব্যথা সহ্য করেই সুমন কাজ করে যাচ্ছিলেন। শনিবার (৩০ জানুয়ারি) তার পেট খারাপ হয়। প্রচণ্ড ব্যথা অনুভব করেন। সেলাইন খেয়ে তা কমানোর চেষ্টা করছিলেন। এদিন মধ্য রাতে বাসা থেকে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়। কিন্তু পথেই মারা যান সুমন।

সুমন রহমানের কোরিওগ্রাফিতে সর্বশেষ মুক্তি পায় চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি। এই নির্মাতা বলেন, ‘আমার প্রথম সিনেমাটা ওর সঙ্গে করা, সেজন্য কষ্টটা একটু বেশি হচ্ছে। এমন মেধাবী তরুণ এত দ্রুত ঝরে যাবে, মানতে কষ্ট হয়।’

বিশ্বসুন্দরী’ ছাড়াও সুমন রহমান নৃত্য পরিচালক হিসেবে কাজ করেছেন দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ছায়াছবি’ ও ‘তারকাঁটা’, অনন্য মামুনের ‘নবাব এলএলবি’সহ অসংখ্য টিভিসি ও মিউজিক ভিডিওতে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়