Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

সাই পল্লবীর ক্রাশ কে?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ১ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ২০:৩৪, ১ ফেব্রুয়ারি ২০২১
সাই পল্লবীর ক্রাশ কে?

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অনেকেই আছেন। সাই পল্লবী সেই তালিকায় ব্যতিক্রম একটি নাম। বলা হয়, এই অভিনেত্রী সাধারণ হয়েও অসাধারণ!অভিনয় গুণে কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন তিনি। কিন্তু এই অভিনেত্রী কার ভক্ত অনেকেরই তা অজানা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাই পল্লবী জানান, ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা সুরিয়ার ভক্ত তিনি। ছোটবেলা থেকেই এই অভিনেতাকে পছন্দ করেন। তার সিনেমা দেখে বড় হয়েছেন। এমনকি বিবাহিত হলেও ছোটবেলা থেকেই সুরিয়া তার ক্রাশ।

তামিল ভাষার ‘এনজিকে’ সিনেমায় সুরিয়ার সঙ্গে অভিনয় করেছেন সাই। তিনি জানান, শুটিংয়ের পাশাপাশি তিনি সবসময় গভীরভাবে সুরিয়াকে পর্যবেক্ষণ করতেন। এই অভিনেতাও তাকে শুটিংয়ের সময় অভয় দিতেন। সাই পল্লবীকে পুরোপুরি সন্তুষ্ট না হওয়া পর্যন্ত টেক বন্ধ করতে নিষেধ করতেন।

পলিটিক্যাল-থ্রিলার ঘরানার সিনেমা ‘এনজিকে’। এতে একজন রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করেন সুরিয়া। শিবারাঘবন পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছে ড্রিম ওয়ারিয়র পিকচার্স। ২০১৯ সালে মুক্তি পায় এটি।

মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পান সাই পল্লবী। পরবর্তী সময়ে ‘কালি’, ‘ফিদা’, ‘মারি-টু’সহ বেশ কয়েকটি দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন।

বর্তমানে সাই পল্লবীর ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। নাগা চৈতন্যের সঙ্গে ‘লাভ স্টোরি’, রানা দাগ্গুবতীর সঙ্গে ‘বীরতা পর্ব’ এবং নানির বিপরীতে ‘শ্যাম সিংগা রায়’ সিনেমায় দেখা যাবে তাকে। মালায়ালাম ভাষার ‘আয়াপ্পানাম কোশিয়াম’ সিনেমার রিমেকে অভিনয় করবেন এই অভিনেত্রী।

মারুফ/তারা

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়