ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মান্নার নামে প্রতারণা!

প্রকাশিত: ১৫:৩৭, ২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৫:৪২, ২ ফেব্রুয়ারি ২০২১
মান্নার নামে প্রতারণা!

ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক মান্না। এক সময়ের এই ঢালিউড কিং অসংখ্য ভক্তকে শোকের সাগরে ভাসিয়ে ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে যান। মৃত্যুর পরও তার জনপ্রিয়তা এখনো অমলিন। চিত্রনায়ক মান্নার আকস্মিক মৃত্যু তখন কেউই মেনে নিতে পারেননি। কিন্তু মান্না ভক্তদের সরলতার সুযোগ নিয়ে কেউ কেউ করছেন প্রতারণা!

মান্নার মৃত্যুবার্ষিকী উপলক্ষে কথিত মান্না ভক্ত পান্না চৌধুরী মান্না ফাউন্ডেশনের সদস্য সংগ্রহ করছেন। সংগ্রহ করছেন ভক্তদের মুঠোফোন নম্বর। পাশাপাশি নায়ক মান্নার জন্য মিলাদ অনুষ্ঠান আয়োজনের ঘোষণা দিয়েছেন। তিনি জানিয়েছেন, মিলাদ মাহফিলে উপস্থিত থাকবেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না ও চিত্রনায়ক অমিত হাসান। কিন্তু মান্নার স্ত্রী এবং অমিত হাসান এ বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন।

শেলী মান্না রাইজিংবিডিকে বলেন, ‘এই ব্যক্তিকে চিনি না। আমাদের সঙ্গে তার কোনো যোগাযোগ কিংবা কোনো সম্পর্ক নেই। এমনকি ফাউন্ডেশনের সদস্যও নন তিনি।’

ভক্তদের উদ্দেশ্যে শেলী মান্না বলেন, ‘মান্না ভক্তদের কাছে অনুরোধ করছি, কারো কথায় প্রভাবিত হবেন না। মান্নার সকল কর্মকাণ্ড কৃতাঞ্জলি চলচ্চিত্রের ফেসবুক পেজে আপডেট পাবেন। এছাড়া ‘মান্না অফিশিয়াল’ ফেসবুক পেজ থেকে আপডেট পাবেন।’

কথিত মান্না ভক্ত পান্না চৌধুরীকে এ ধরনের কর্মকাণ্ড থেকে সরে আসার জন্য সতর্ক করা হয়েছে। তারপরও এ ধরনের কাজ করলে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন শেলী মান্না। এ বিষয়ে পান্না চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আগামী ১৭ ফেব্রুয়ারি টাঙ্গাইলের এলেঙ্গায় আসেন, তাহলে সব জানতে পারবেন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়