ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মমতার দলে যোগ দিলেন সেই ঝিলিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:৪৯, ৬ ফেব্রুয়ারি ২০২১
মমতার দলে যোগ দিলেন সেই ঝিলিক

শ্রীতমা ভট্টাচার্য

পশ্চিমবঙ্গের আসন্ন রাজ্য বিধানসভার নির্বাচন ঘিরে ভাঙা-গড়ার হাওয়া বইছে। কিছুদিন আগে শাসক দল তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন অভিনেতা রুদ্রনীলসহ বেশ কজন নেতা। এদিকে সময়ের সঙ্গে অনেকে আবার তৃণমূলে যুক্ত হচ্ছেন।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দিয়েছেন জনপ্রিয় ‘মা’ ধারাবাহিক নাটকের সেই ঝিলিক। অর্থাৎ শ্রীতমা ভট্টাচার্য। এছাড়াও টিভি অভিনেত্রী রণিতা, সৌপ্তিক চক্রবর্তী, দিশা রায় চৌধুরী নাম লেখিয়েছেন মমতার দলে। এদিন তৃণমূল নেত্রী দোলা সেন ও তৃণমূল নেতা-অভিনেতা সোহম চক্রবর্তী তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন।

তৃণমূলে যোগ দেওয়ার পর শ্রীতমা ভট্টাচার্য বলেন—দিদির (মমতা বন্দ্যোপাধ্যায়) অনেক সাহায্য পেয়েছি। এই দলের অনেকের কাছ থেকে অনেক সাহায্য পেয়েছি। তবে তৃণমূলে যোগ দেওয়ার আরেকটি কারণ হলো, আমার বাবা সমাজকর্মী ছিলেন। বাবার স্বপ্ন ছিল আমি যেন দলের সঙ্গে থেকে কাজ করি। মানুষের সেবা করা মুখের কথা নয়! কিন্তু আমি চেষ্টা করব। কারণ মানুষের জন্য কাজ করতে চাই।

২০০৯ সালে ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার জলসায় প্রথম প্রচারিত হয় ধারাবাহিক নাটক ‘মা’। এর প্রধান চরিত্র ঝিলিক রূপায়ন করে দারুণ খ্যাত কুড়িয়েছেন শ্রীতমা ভট্টাচার্য। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও পরিচিতি লাভ করেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, ২০১১ সালে হিন্দি, তামিল ও মালায়ালাম ভাষায় ডাবিং করে লাইফ ওকে, এশিয়াননেট ও স্টার বিজয় টিভি চ্যানেল প্রচার করে নাটকটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়