ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সেই অরিত্র এবার বলিউডে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৪, ৯ ফেব্রুয়ারি ২০২১  
সেই অরিত্র এবার বলিউডে

২০০৩ সালে টিভি ধারাবাহিক নাটকে শিশুশিল্পী হিসেবে অভিনয়ে নাম লেখান অরিত্র দত্ত বণিক। ২০০৭ সালে নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়র’ উপস্থাপনা করে পরিচিতি লাভ করেন।

২০০৮ সালে ‘চির দিনই তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান অরিত্র। পরের বছরই ‘পরাণ যায় জ্বলিয়া রে’ চলচ্চিত্রে দেবের চাচাতো ভাইয়ের চরিত্রে অভিনয় করে খ্যাতি কুড়ান তিনি। এরপর অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন। এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন অরিত্র।  

ভারতীয় একটি সংবাদমাধ্যমে অরিত্র বলেন—এটা বলিউডের হিন্দি ওয়েব সিরিজ। বলিউডে অভিনেতা হিসেবে এটা আমার ডেবিউ। করোনার আগেই হওয়ার কথা ছিল। কিন্তু করোনা হওয়ার পর অনিশ্চয়তা গ্রাস করেছিল। এখন শুটিং চলছে। এতদিন আমাকে মানুষ পাকা বাচ্চা বা কমেডি চরিত্রে দেখেছেন। সেটা থেকে বেরুতে চাইছিলাম। আর সেই সুযোগটা পেয়েছি।

শুটিং শুরু করেছেন অরিত্র। তারই অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন—টলিউডে গোঁজামিল দেওয়ার প্রবণতা রয়েছে। তা কিছুটা টাকার কারণে হয়। কলকাতায় আমাদের এটা অভ্যেস হয়ে গিয়েছে। ‘ও হয়ে যাবে’, ‘চালিয়ে নেব আরকি।’ ওখানে দেখলাম যে জুতা, যে জামা, যে চশমা পরার কথা সেটা যদি ছোট হয়, একেবারে সেটা বড় করে এনেই শুটিং হবে। সেফটিপিন মেরে চালিয়ে দিলাম, ওসব হয় না।

ইয়ুথ স্টারদের গল্প নিয়ে গড়ে উঠেছে কাহিনি। ফ্যামিলি ড্রামা নয়। এটি ইয়ং স্টারদের গল্প। বাঙালি অভিনেতাদের মধ্যে অরিত্র একাই এতে অভিনয় করছেন। চলতি বছরের শেষে অথবা পরের বছরের শুরুতে এই ওয়েব সিরিজ মুক্তি পাবে বলেও জানান অরিত্র।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়