ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভালোবাসা দিবসের দশ নাটক

প্রকাশিত: ১২:৫০, ১৩ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:৫৫, ১৩ ফেব্রুয়ারি ২০২১
ভালোবাসা দিবসের দশ নাটক

আগামীকাল (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবস। বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও দিবসটি পালিত হয়। বিশেষ এই দিনটি সামনে রেখে বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান নির্মাণ করেছে একক নাটক। এর মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট নির্মাণ করেছে দশটি নাটক। এতে দেশের জনপ্রিয় তারকারা অভিনয় করেছেন।

পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষে বাংলাভিশনে আজ (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬:৩৫ মিনিটে প্রচার হবে রাকেশ বসু পরিচালিত জোভান ও তাসনিয়া ফারিণের ‘ডেড আই’ এবং রাত ১১:৫০ মিনিটে রাহাত মাহমুদ পরিচালিত ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা অভিনীত ‘তোমায় ভালোবাসি’। এছাড়া ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৫:৩০ মিনিটে হাসিব খান পরিচালিত তৌসিফ-টয়ার ‘বোতাম’, সন্ধ্যা ৬:৩৫ মিনিটে মহিদুল মহিম পরিচালিত অপূর্ব ও সাবিলা নূর অভিনীত ‘টিপু সুলতানা’, রাত ১১:৫০ মিনিটে মাহমুদুর রহমান হিমি পরিচালিত আফরান নিশো ও মেহজাবীন অভিনীত ‘সিদ্ধান্ত’, ১৫ ফেব্রুয়ারি ১১:৫০ মিনিটে তৌফিকুল ইসলাম পরিচালিত মোশাররফ করিম, সাফা কবিরের ‘চারুলতা’ প্রচার করা হবে। 

চ্যানেল নাইনে ১৩ ফেব্রুয়ারি রাত ৮টায় মাইদুল রাকিব পরিচালিত মারজুক রাসেল, চাষী আলম অভিনীত ‘না পাওয়ার দল’, ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় কৌশিক শংকর দাশ পরিচালিত আফজাল কবির ও নাদিয়া নদী অভিনীত ‘লাইক কমেন্টস শেয়ার’, ১৫ ফেব্রুয়ারি রাত ৮টায় রাহাত মাহমুদ পরিচালিত জোভান ও শবনম ফারিয়া অভিনীত ‘ডিয়ার লাভ’ প্রচার হবে। এছাড়া এরই মধ্যে শুক্রবার এস এস মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল এ অবমুক্ত হয়েছে ওসমান মিরাজ পরিচালিত জোভান ও তানজিন তিশা অভিনীত ‘পালাই পালাই’। নাটকগুলো বিক্রয় ও বিপণন ব্যবস্থপনায় রয়েছে ক্রাউন ক্রিয়েশনস।

ক্রাউন এন্টারটেইনমেন্টের ডেপুটি সিইও তাজুল ইসলাম বলেন, ‘মহামারি চলাকালীন যখন বাংলাদেশের বেশির ভাগ প্রযোজনা সংস্থা নাটক নির্মাণে বিনিয়োগ করতে নারাজ তখন ক্রাউন এন্টারটেইনমেন্ট বিনিয়োগ করে আসছে। ভালোবাসা দিবস উপলক্ষে ক্রাউন এন্টারটেইনমেন্ট প্রযোজিত যে নাটকগুলো প্রচার হচ্ছে আশা করছি দর্শকের পছন্দ হবে।’

ঢাকা/রাহাত সাইফুল/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়