ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ববিতার রসিকতা!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ১৩ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৯:৫৫, ১৩ ফেব্রুয়ারি ২০২১
ববিতার রসিকতা!

সত্তর ও আশির দশকের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা। অভিনয়গুণে দর্শক মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন। এবার এই নায়িকার আরেকটি গুণের কথা জানা গেল। পাওয়া গেল তার রসিক মনের পরিচয়।

চলচ্চিত্রের সংকটময় এই দিনে দীর্ঘদিন ববিতাকে রুপালি পর্দায় দেখছেন না তার ভক্তকুল। করোনাসৃষ্ট মহামারি পরিস্থিতি আরো জটিল করে তুলেছে। স্বাভাবিক কারণেই ববিতাকে ঘরের বাইরে খুব বেশি দেখা যাচ্ছে না। চলচ্চিত্রের কোনো অনুষ্ঠানেও নেই নিযুত কোটি দর্শকের এই প্রিয় মুখ। কেমন আছেন ববিতা?

এই প্রশ্নের উত্তর জানতে রাইজিংবিডির এই জ্যেষ্ঠ প্রতিবেদক ববিতার মোবাইল নাম্বারে কল করেন। ওপাশ থেকে ফোনকল রিসিভ করেন ববিতা। ববিতার কণ্ঠ শুনে নিশ্চিত হয়েই প্রতিবেদক তার পরিচয় দেন। ওপাশ থেকে তখন শোনা যায়- ‘ম্যাডাম এখন ঘুমাচ্ছেন। এখন কথা বলতে পারবেন না। ঘুম থেকে উঠে কথা বলবেন।’

ববিতার এমন কথায় হেসে ওঠেন প্রতিবেদক। হয়তো মধ্যাহ্ন ভোজের পর দিবা নিন্দ্রার জন্যই ফোনকল এড়িয়ে গেলেন তিনি। করলেন এমন রসিকতা। কিন্তু তিনি নিজেও হয়তো বুঝতে পারেননি কিংবদন্তীসম এই অভিনেত্রীর কণ্ঠস্বর বাংলা ভাষাভাষী মানুষের কাছে অতি পরিচিত।

কথোপকথনের এই পর্যায়ে প্রতিবেদক ববিতার কথায় সায় দিয়ে কল কেটে দেন। মনে মনে বলেন, ঠিক আছে ম্যাডাম, আমি বিকেলে আপনাকে আবার ফোন দেব।

২৫০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন ববিতা। পরপর তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে রেকর্ড গড়েছেন। সর্বশেষ তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেয়েছেন। ‘পুত্র এখন পয়সাওয়ালা’ সিনেমায় ববিতাকে শেষবার দেখা গেছে। 


 

ঢাকা/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়