ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভালোবাসা দিবসে রাজ-জুঁইয়ের রোমান্স (ভিডিও)

প্রকাশিত: ১৫:২১, ১৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৫:৩০, ১৪ ফেব্রুয়ারি ২০২১

বসন্তের প্রথম দিনেই বিশ্ব ভালোবাসা দিবস। বিশেষ এই দিনে রোমান্সে মেতেছেন নজরুল রাজ ও জুঁই। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে গতকাল (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুক্তি পেয়েছে ইসরাত জাহান জুঁইয়ের গাওয়া ‘প্রিয় তুই আমার’ গানটি। সংগীতশিল্পী ইসরাত জাহান জুঁইয়ের সঙ্গে গানের ভিডিওতে মডেল হয়েছেন নজরুল রাজ।

এ প্রসঙ্গে অভিনেতা নজরুল রাজ বলেন, ‘‘প্রিয় তুই আমার’ গানটিতে জুঁইয়ের গায়কি চমৎকার। আমি চেষ্টা করেছি কাজটি ভালোভাবে ফুটিয়ে তোলার। সব সময় চেষ্টা করি দর্শকদের নতুন কিছু দেওয়ার। এবারো তার ব্যতিক্রম হয়নি। আশা করছি, নতুন গানটি দর্শকরা গ্রহণ করবেন।’’

এ প্রসঙ্গে শিল্পী জুঁই বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষে গানটি করেছি। এ গানের কথা ও সুর দারুণ হয়েছে। আশা করছি, অন্যান্য গানের মতো এই গানও শ্রোতাপ্রিয়তা পাবে।’

‘প্রিয় তুই আমার’ গানরে কথা লিকেছেন মিনার মাহমুদ। সংগীতায়োজন করেছেণ আকাশ মাহমুদ। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন আশিক মাহমুদ।

‘জীবন মানে যন্ত্রণা’, ‘বুঝলা না’, ‘পোষা পাখি’, ‘বিধি’, ‘কী জাদু’, ‘চান্দের আলো’, ‘মরার কোকিল’সহ বেশকিছু গান গেয়ে আলোচিত হয়েছেন ইসরাত জাহান জু্ঁই। নিয়মিত ফোক গান গেয়ে শ্রোতাদের মন মাতিয়ে যাচ্ছেন এই সংগীতশিল্পী। জুঁই চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন। শাকিব খান-বুবলী অভিনীত ‘শুটার’ সিনেমায় প্রথম প্লেব্যাক করেন তিনি। এরপর ‘মধু হই হই বিষ খাওয়াইলা’, ‘মাতাল’, ‘অবতার’সহ বেশ কয়েকটি সিনেমায় প্লেব্যাক করেন। এছাড়া নিয়মিত স্টেজ শোয়ে অংশ নিচ্ছেন এই শিল্পী।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়