ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রুদ্রনীলকে নিষিদ্ধের দাবি সোহমের

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ১৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:১৫, ১৬ ফেব্রুয়ারি ২০২১
রুদ্রনীলকে নিষিদ্ধের দাবি সোহমের

রুদ্রনীল, সোহম চক্রবর্তী

কিছুদিন আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ। এ নিয়ে সমালোচনার মুখে পড়েন তিনি। এবার এই অভিনেতাকে নিষিদ্ধ করার দাবি তুলেছেন টলিউডের আরেক জনপ্রিয় চিত্রনায়ক সোহম চক্রবর্তী।  

সম্প্রতি বিজেপির কার্যালয়ে রুদ্রনীল অভিযোগ করেন—ফিল্মে যত কলাকুশলী দরকার, তার চেয়ে দ্বিগুণ লোক নিতে বলা হচ্ছে। প্রযোজকদের গলায় বন্দুক ঠেকিয়ে এই নিয়ম মানতে বাধ্য করা হচ্ছে। অতিরিক্ত লোকজন বসে বসে টাকা নিচ্ছে। টলিউডে মাফিয়ারাজ চলছে।

রুদ্রনীলের এমন মন্তব্য মানতে নারাজ তৃণমূলের যুবনেতা সোহম চক্রবর্তী। এ অভিনেতা বলেন—আমি চাই এই মন্তব্যের জন্য রুদ্রনীলকে ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ করা হোক।

বেশ কিছু প্রশ্ন ছুড়ে দিয়ে সোহম বলেন—রুদ্রনীল যে ওই কথা বললেন, তিনি কি ভুলে গিয়েছেন যে, করোনার সময়ে কত মানুষ খেতে পাননি? একটা গোটা ইন্ডাস্ট্রির মুখ চেয়ে বসেছিলেন কত লাখ মানুষ! তাদের কর্মসংস্থানের জন্যই এই সিদ্ধান্ত। যাতে মানুষ কিছু রোজগার করতে পারেন। আমি, রুদ্রনীল—আমরা তো একটা করে ভ্যানিটি ভ্যান পাই। কিন্তু ওই মানুষগুলো? তাদের মুখ থেকে সেটুকু অন্নও কেড়ে নিতে চান রুদ্রনীল? এভাবে আসলে তাদেরই অপমান করা হচ্ছে।

বিজেপিতে যোগ দেওয়ার আগে রুদ্রনীল তৃণমূলের রাজনীতি করতেন। প্রতি মাসে দল থেকে তাকে ৩ লাখ রুপি করে দেওয়া হতো। বিষয়টি উল্লেখ করে সোহম বলেন—রুদ্রনীলকে তো মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘মামনি’ বলে ডাকতে শুনেছি। যেই বিজেপিতে গেলেন, অমনি মায়ের নামে খারাপ কথা বলতে শুরু করলেন? আমি তো স্বপ্নেও ভাবতে পারি না! বসে বসে মাসে ৩ লাখ রুপি করে নিয়ে তা হলে কী করলেন রুদ্রনীল?

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়