ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ট্রাম ডেপো’ নিয়ে আসছেন ইশতিয়াক-সজল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ১৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৯:৪২, ১৬ ফেব্রুয়ারি ২০২১
‘ট্রাম ডেপো’ নিয়ে আসছেন ইশতিয়াক-সজল

সজল, ইশতিয়াক নাসির

বিনোদনের জন্য এখন আর সিনেমা হল-ই একমাত্র মাধ্যম নয়। যুক্ত হয়েছে নানা স্ট্রিমিং সাইট। ওভার দ্য টপ (ওটিটি) প্ল্যাটফর্ম বা ইন্টারনেটের মাধ্যমে অডিও-ভিডিওসহ নানা কন্টেন্ট প্রচার বর্তমান যুগের একটি ক্রমবর্ধমান বাস্তবতা।

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই প্রথমবার নির্মাণ করছে স্ট্যান্ডআপ কমেডি অনুষ্ঠান ‘ট্রাম ডেপো’। এতে বাংলাদেশ থেকে পারফর্ম করেছেন ‘মীরাক্কেল’ খ্যাত কমেডিয়ান ইশতিয়াক নাসির ও আনোয়ারুল আলম সজল। তাদের সঙ্গে রয়েছেন কলকাতার আরো ৪ জন শিল্পী।

ইশতিয়াক নাসির বর্তমানে কলকাতায় রয়েছেন। সেখানে থেকে কাজের অভিজ্ঞতা জানিয়ে রাইজিংবিডিকে বলেন—ওটিটি প্ল্যাটফর্মে এই প্রথম কমেডি নিয়ে অনুষ্ঠান হলো। একেবারে ম্যাচিউর কমেডি। ইন্টারন্যাশনাল মানের স্মার্ট কমেডি যেমনটা হয় আরকি। আর অনেকদিন পর কলকাতা এসে খুবই ভালো লাগছে। এখানকার কাজের মান তো বরাবরই খুব ভালো হয়! আর বাংলাদেশকে রিপ্রেজেন্ট করতে পারা অনেক গর্বের ব্যাপার।

অনুষ্ঠানটির প্রথম সিজনে মোট ৬ জন কমেডিয়ান পারফর্ম করেছেন। তিনজন করে দুই টিমে ভাগ হয়ে তিনটি এপিসোডের শুটিং গতকাল শেষ করেছেন। খুব শিগগির ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে অনুষ্ঠানটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়