ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নায়িকার বিশেষ ক্লিনিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ১৯ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:৩৬, ১৯ ফেব্রুয়ারি ২০২১
নায়িকার বিশেষ ক্লিনিক

মিষ্টি জান্নাত

ঢাকাই চলচ্চিত্রের উঠতি চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। অভিনয়ের পাশাপাশি ডেন্টাল কলেজ থেকে পড়াশোনা শেষ করেছেন। ‘লাভ স্টেশন’-খ্যাত এই নায়িকা এখন ‘ডেন্টাল সার্জন’ হিসেবে একটি বেসরকারি হাসপাতালে কর্মরত আছেন।

এবার একটি ক্লিনিক গড়ার উদ্যোগ নিয়েছেন। নগরীর গুলশানে বিশেষ এই ক্লিনিক গড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যেখানে শুধু দাঁত নয়, থাকবে ত্বকের চিকিৎসাও। এর নাম রেখেছেন ‘ডেন্টাল অ্যান্ড বিউটি ক্লিনিক বাই ডা. মিষ্টি জান্নাত’।

মিষ্টি জান্নাত বলেন, ‘ডেন্টাল চিকিৎসার পাশাপাশি এতে যুক্ত করেছি স্কিন ও বিউটি। একসঙ্গে এই তিনটি চিকিৎসার উদ্যোগ আগে কেউ নিয়েছে বলে আমার জানা নেই।’

এই ক্লিনিকে কনসালটেন্ট হিসেবে কাজ করবেন মিষ্টির বন্ধু ও শিক্ষকরা। আগামী মার্চের মধ্যে ক্লিনিকের ডেকোরেশন ও ইকুয়েপমেন্ট সেটআপ শেষ হবে। এরপর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবেন বলে জানিয়েছেন মিষ্টি।

শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টি জান্নাতের। তারপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তিনি। সর্বশেষ গত বছর মুক্তি পায় ভারত-বাংলাদেশ প্রযোজিত চলচ্চিত্র ‘তুই আমার রানি’। তা ছাড়া মিষ্টি অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়