Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

‘সুইসাইড নোটে’ শেষ ইচ্ছা জানালেন যশের ভক্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ১৯ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:০২, ১৯ ফেব্রুয়ারি ২০২১
‘সুইসাইড নোটে’ শেষ ইচ্ছা জানালেন যশের ভক্ত

ভারতীয় কন্নড় সিনেমার অভিনেতা যশ। ‘কেজিএফ’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পেয়েছেন।

ইন্ডিয়া ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি কর্ণাটকের মন্দ্যা জেলার এই অভিনেতার এক ভক্তের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গেছে, রামকৃষ্ণ নামে ২৫ বছর বয়সী এই ভক্ত আত্মহত্যা করেছেন। মৃত্যুর আগে একটি সুইসাইড নোটও লিখে গেছেন তিনি।

কন্নড় ভাষায় এর সুইসাইড নোটে রামকৃষ্ণ লিখেছেন, জীবনে বিশেষ কিছু করতে পারেননি তিনি। সন্তান, ভাই হিসেবে তিনি ব্যর্থ। পাশাপাশি দুটি ইচ্ছা প্রকাশ করেছেন। এর মধ্যে একটি তিনি অনুরোধ করেছেন— তার শেষকৃত্যে যেন ‘কেজিএফ’ অভিনেতা যশ উপস্থিত থাকেন। নোটে তিনি নিজেকে এই অভিনেতার ভক্ত বলেও দাবি করেছেন।

এদিকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভক্তের প্রতি সমবেদনা জানিয়েছেন যশ। এক টুইটে তিনি লিখেছেন, ‘ভক্তের ভালোবাসাই আমাদের জীবন। আমাদের গর্ব। কিন্তু রামকৃষ্ণের ভালোবাসায় কি আমরা গর্ব অনুভব করব? এটি ভক্তদের জন্য দৃষ্টান্ত হতে পারে না। আশা করব, তার আত্মা শান্তি পাবে। আমরা অভিনয়শিল্পীরা আপনাদের শিস, হাততালি ও ভালোবাসা পাওয়ার জন্য বেঁচে থাকি। এ ধরনের কিছু আপনাদের কাছে প্রত্যাশা করি না।’

যশের ‘কেজিএফ— চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’ সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। বহুল প্রতীক্ষিত এই সিনেমা আগামী ১৬ জুলাই বড় পর্দায় আসছে। প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটিতে খল চরিত্রে দেখা যাবে জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়