Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৮ মে ২০২১ ||  বৈশাখ ২৫ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

চেনা প্রসূন যেন অচেনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ১৯ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১০:২০, ২০ ফেব্রুয়ারি ২০২১
চেনা প্রসূন যেন অচেনা

ছবি: প্রসূন আজাদের ফেসবুক থেকে সংগৃহীত

দীর্ঘ দিন ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন মডেল-অভিনেত্রী প্রসূন আজাদ। গত বছরের আগস্টের দিকে জানা যায়, অনলাইন ব্যবসা শুরু করেছেন তিনি। তারপর তেমন কোনো খবর মেলেনি তার। এবার এ অভিনেত্রী জানালেন, অভিনয়ে ফিরতে চান তিনি। এজন্য ১০ কেজি ওজন কমিয়েছেন।

কাজ থেকে দূরে থাকার কারণে ডায়েট নিয়ে তেমন ভাবেননি প্রসূন। স্বাভাবিক কারণে অনেকটা মুটিয়ে গিয়েছিলেন। দেখতে চেনা প্রসূন যেন অচেনা! এ অভিনেত্রী বলেন—মাঝে আমার ওজন বেশ বেড়ে গিয়েছিল। এরমধ্যে দশ কেজি ওজন কমিয়েছি। যেহেতু কাজে ফিরতে চাই, তাই ফিটনেস ঠিক করছি। যদিও আরো কমানো প্রয়োজন। আশা করছি, সব ঠিক হয়ে যাবে।

কামব্যাক কেমন গল্প দিয়ে করতে চান? জবাবে প্রসূন বলেন—সিরিয়াস গল্পের বাইরে কমেডি নির্ভর কাজ করতে আমার আপত্তি নেই। কিন্তু গল্প থাকতে হবে। এখন অনেক নাটকে শুধু কমেডি দেখি। এরমধ্যে কোনো গল্প খুঁজে পাওয়া যায় না।

প্রসূন অভিনীত চারটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলো হলো—‘পদ্মা পুরাণ’, ‘মানুষের বাগান’, ‘পায়রার চিঠি’ ও ‘মৃত্যুপুরী’। এসব চলচ্চিত্র নিয়ে বেশ আশাবাদী প্রসূন। তিনি বলেন—প্রতিটি চলচ্চিত্রে চরিত্রনুযায়ী লুক নিয়েছি। অনেক পরিশ্রম করেছি। দর্শক আমাকে এসব চলচ্চিত্রে অন্যভাবে দেখতে পাবেন।

সাম্প্রতিক সময়ের প্রসূন আজাদ

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশগ্রহণের আগে গিয়াসউদ্দিন সেলিমের ‘অবগুণ্ঠন’ নাটকে অভিনয় করেন প্রসূন। পরবর্তীতে এ পরিচালকের সঙ্গে ক্যামেরার পেছনে কাজ করেন। ‘মনপুরা’ চলচ্চিত্রে তিনি সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। যদিও মডেলিং ও অভিনয়ে বেশি সময় দিয়েছেন। শফিকুল ইসলাম খানের ‘অচেনা হৃদয়’ প্রসূনের অভিষেক চলচ্চিত্র। পরবর্তীতে তিনি অভিনয় করেন ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ চলচ্চিত্রে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়