Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৩ রমজান ১৪৪২

‘ভাই-বোনের নোংরামি’, ভেঙে পড়েছেন সৌরভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৪, ২৪ ফেব্রুয়ারি ২০২১  
‘ভাই-বোনের নোংরামি’, ভেঙে পড়েছেন সৌরভ

গত মাসে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন টলিউড অভিনেতা সৌরভ দাস। এরপরই তাকে নিয়ে শুরু হয় বিতর্ক। সেই বিতর্কের আগুনে ঘি ঢালে একটি ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়। যেখানে নিজের বোনের সঙ্গে ‘অশ্লীল’ আচরণ করেছেন সৌরভ, যা যৌন হেনস্থা বলে দাবি তোলে নেটিজেনদের একাংশ। রাতারাতি ‘চরিত্রহীন’ তকমা সেঁটে দেওয়া হয় সৌরভের নামের পাশে।

সৌরভ ব্যক্তিগত জীবনে অভিনেত্রী অনিন্দিতার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। এ অভিনেত্রী জানিয়েছেন, ওই ঘটনার পর এক মাসের বেশি সময় কেটে গেলেও স্বাভাবিক হতে পারছেন না সৌরভ। এ অভিনেত্রী বলেন—ওই ঘটনা যখন ঘটেছে, তখন আমি ঔরঙ্গাবাদে শুটিং করছিলাম। সেই সময় সৌরভকে সামলাতে বেশ বেগ পেতে হয়েছে। এখনো সেই ধাক্কা সামলে উঠতে পারেনি সৌরভ। ওই মেয়েটিকে নিজের সন্তানের মতোই বড় করেছে সৌরভ। এখনো বিষয়টি নিয়ে কথা বললে ভেঙে পড়ছে। স্বাভাবিক জীবনে ফিরতে সময় লাগবে। কাজের মধ্যেই মনের শান্তি খোঁজার চেষ্টা করছে সৌরভ।

বেশ কয়েক বছর ধরে লিভ-ইন করছেন সৌরভ-অনিন্দিতা। গত কয়েকদিন ধরে কারণে-অকারণে খবরের শিরোনাম হচ্ছেন সৌরভ। গুঞ্জন উঠেছে, অনিন্দতা বসুর সঙ্গে সৌরভের সম্পর্কে চিড় ধরেছে। এসব বিষয় নিয়ে ভীষণ বিরক্ত অনিন্দিতা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন—আসলে আমাদের জীবনটা আর আমাদের নেই, পাবলিক হয়ে গিয়েছে। যে যেমন পারছে, গল্প বানাচ্ছে। আমি হলফ করে বলছি, আমাদের সম্পর্কে তাল কাটেনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়