Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

জাজের ঘরে নতুন নায়িকা কে?

প্রকাশিত: ১৩:৫৩, ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:০১, ২৫ ফেব্রুয়ারি ২০২১
জাজের ঘরে নতুন নায়িকা কে?

স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এ প্রতিষ্ঠানের ব্যানারে বেশকিছু ব্যবসাসফল ও জনপ্রিয় সিনেমা মুক্তি পেয়েছে। জাজের হাত ধরে রুপালি জগতে নাম লিখিয়েছেন—বাপ্পি চৌধুরী, মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, রোশান, বিপাশা কবির, জলি, ফারিন, পূজাসহ অনেকে। এবার প্রতিষ্ঠানটির মাধ্যমে নতুন এক নায়িকা আত্মপ্রকাশ করতে যাচ্ছেন।

নতুন এই নায়িকার নাম জানতে জাজের কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে যোগাযোগ করা হলে এখনি তা জানাতে নারাজ। এদিকে জাজের ঘরে নতুন মুখ কে? এমন প্রশ্ন রেখে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আর সঠিক উত্তরদাতাকে পাবেন ১০ হাজার টাকা।

জাজ মাল্টিমিডিয়া নতুন এই নায়িকার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। এ বিষয়ে প্রতিষ্ঠানটি জানিয়েছে, ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থা বিবেচনা করে আরো ৩জন নতুন নায়িকা প্রয়োজন। যারা নিজেদের যোগ্যতা ও গুণে মাহি, ফারিয়া বা পূজার মতো শক্ত অবস্থান তৈরি করতে পারবে। বর্তমানে ইন্ডাস্ট্রিতে যত নায়িকা আছে, তাদের মধ্যে মাত্র দুইজনের উপর আস্থা রাখতে পারে পরিবেশকরা। কিন্তু, ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্তত ৫জন আস্থাসম্পন্ন নায়িকা প্রয়োজন। চলচ্চিত্রের স্বার্থের কথা মাথায় রেখে, গতকাল জাজ মাল্টিমিডিয়া একজন ‘নতুন মুখ’-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

নতুন এই নায়িকা নিয়ে চলতি বছর ৩টি চলচ্চিত্র নির্মাণ করবে জাজ। বিষয়টি উল্লেখ করে প্রতিষ্ঠানটি জানায়, এই ‘নতুন মুখ’ সঙ্গে নিয়ে ৩টি চলচ্চিত্র নির্মাণ করবে জাজ। চলচ্চিত্রের নাম, নায়ক ও পরিচালক ইতোমধ্যেই চূড়ান্ত হয়েছে, যা যথা সময়ে প্রকাশ করা হবে। করোনা পরিস্থিতি শিথিল হলে, জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এই নতুন নায়িকার সঙ্গে পরিচয় করিয়ে দেবে বলেও জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়