ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভালো সময়ের মূল্য বুঝতে পারছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ২৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:২৮, ২৭ ফেব্রুয়ারি ২০২১
ভালো সময়ের মূল্য বুঝতে পারছেন শ্রাবন্তী

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত জীবনে খুব একটা ভালো সময় পার করছেন না তিনি। তাই তো ভালো সময়ের মূল্য এখন বুঝতে পারছেন। 

স্বামী রোশানের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের টানাপোড়েন নিয়ে অনেকদিন থেকেই টলিপাড়ায় কানাঘুষা চলছে। বর্তমানে আলাদা থাকছেন তারা। এই অভিনেত্রীর তৃতীয় সংসারও যে ভাঙনের মুখে তা সহজেই অনুমান করা যায়।

এদিকে শনিবার (২৭ ফেব্রুয়ারি) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘খারাপ সময় না এলে ভালো সময়ের মূল্য বোঝা যায় না’।

শ্রাবন্তীর এই পোস্টের পর থেকেই তাকে নিয়ে চর্চা শুরু হয়েছে। এর মাধ্যমে তার বর্তমান অবস্থার ইঙ্গিত দিয়েছেন বলেই মনে করছেন তার ভক্ত অনুসারীরা।

অভিনয় ক্যারিয়ারে যতটা সফল ব্যক্তিগত দাম্পত্য জীবনে ততটাই ব্যর্থ শ্রাবন্তী। রোশানের আগে পরিচালক রাজীব ও কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। কিন্তু কোনোটিই টেকেনি। এরপর তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। শুরুতেই তাদের দাম্পত্য রোমান্স দেখে মুগ্ধ হয়েছিলেন ভক্তরা। কিন্তু বছর ঘুরতেই তাদের মধ্যেও তিক্ততা শুরু হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়