Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৯ শা'বান ১৪৪২

‘চারদিন পরও ভালোভাবে চোখে দেখছি না’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ১ মার্চ ২০২১   আপডেট: ২০:০৪, ১ মার্চ ২০২১
‘চারদিন পরও ভালোভাবে চোখে দেখছি না’

তানহা তাসনিয়া

‘চারদিন পরও ভালোভাবে চোখে দেখছি না। বাম চোখ বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে আগের চেয়ে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।’—কথাগুলো বলেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

কন্টাক্ট লেন্স পরে ফটোশুট করতে গিয়ে চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে তানহা তাসনিয়ার। সেদিনের ঘটনার বর্ণনা দিয়ে এই অভিনেত্রী বলেন—গত ২৫ ফেব্রুয়ারি কক্সবাজারে রোদের মধ্যে ফটোশুট করছিলাম। রোদের পাশাপাশি বোর্ডেরও অনেক তাপ ছিল। কিছুক্ষণ পর বুঝতে পারি আমার চোখের কন্টাক্ট লেন্স গলে গেছে। সঙ্গে সঙ্গে লেন্স খুলে ফেলি। তাৎক্ষণিকভাবে কিছুই দেখতে পারছিলাম না। দৃষ্টি একেবারে ঘোলা হয়ে যায়!

এরপর শুটিং সেট থেকে ওইদিনই ঢাকায় ফিরে চিকিৎসকের কাছে যান তানহা। চিকিৎসক চোখে ব্যান্ডেজ করে মেডিসিন দিয়ে বিশ্রামে থাকতে বলেছেন। চিকিৎসক বলেছেন—কয়েক সপ্তাহ বিশ্রাম নিলে ধীরে ধীরে দৃষ্টি আগের মতো স্বাভাবিক হয়ে যাবে।

রফিক সিকদারের ‘ভোলা তো যায় না তারে’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে নাম লেখান তানহা। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন নিরব। এরপরে দেশ সেরা নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করেন ‘ধূমকেতু’ সিনেমায়। এ সিনেমা পরিচালনা করেন শফিক হাসান।

সম্প্রতি ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ সিনেমার শুটিং শেষ করেছেন তানহা। খুব শিগগির একই নায়কের সঙ্গে আরো কয়েকটি সিনেমায় অভিনয় করবেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে