ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘চারদিন পরও ভালোভাবে চোখে দেখছি না’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ১ মার্চ ২০২১   আপডেট: ২০:০৪, ১ মার্চ ২০২১
‘চারদিন পরও ভালোভাবে চোখে দেখছি না’

তানহা তাসনিয়া

‘চারদিন পরও ভালোভাবে চোখে দেখছি না। বাম চোখ বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে আগের চেয়ে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।’—কথাগুলো বলেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

কন্টাক্ট লেন্স পরে ফটোশুট করতে গিয়ে চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে তানহা তাসনিয়ার। সেদিনের ঘটনার বর্ণনা দিয়ে এই অভিনেত্রী বলেন—গত ২৫ ফেব্রুয়ারি কক্সবাজারে রোদের মধ্যে ফটোশুট করছিলাম। রোদের পাশাপাশি বোর্ডেরও অনেক তাপ ছিল। কিছুক্ষণ পর বুঝতে পারি আমার চোখের কন্টাক্ট লেন্স গলে গেছে। সঙ্গে সঙ্গে লেন্স খুলে ফেলি। তাৎক্ষণিকভাবে কিছুই দেখতে পারছিলাম না। দৃষ্টি একেবারে ঘোলা হয়ে যায়!

এরপর শুটিং সেট থেকে ওইদিনই ঢাকায় ফিরে চিকিৎসকের কাছে যান তানহা। চিকিৎসক চোখে ব্যান্ডেজ করে মেডিসিন দিয়ে বিশ্রামে থাকতে বলেছেন। চিকিৎসক বলেছেন—কয়েক সপ্তাহ বিশ্রাম নিলে ধীরে ধীরে দৃষ্টি আগের মতো স্বাভাবিক হয়ে যাবে।

রফিক সিকদারের ‘ভোলা তো যায় না তারে’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে নাম লেখান তানহা। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন নিরব। এরপরে দেশ সেরা নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করেন ‘ধূমকেতু’ সিনেমায়। এ সিনেমা পরিচালনা করেন শফিক হাসান।

সম্প্রতি ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ সিনেমার শুটিং শেষ করেছেন তানহা। খুব শিগগির একই নায়কের সঙ্গে আরো কয়েকটি সিনেমায় অভিনয় করবেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়