ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ফের মা হচ্ছেন ‘ওয়ান্ডার ওম্যান’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ২ মার্চ ২০২১  
ফের মা হচ্ছেন ‘ওয়ান্ডার ওম্যান’

ফের মা হচ্ছেন ‘ওয়ান্ডার ওম্যান’ সিনেমাখ্যাত অভিনেত্রী গ্যাল গ্যাডট। স্বামী জ্যারন ভারসানোর সঙ্গে এটি তার তৃতীয় সন্তান।

সোমবার (১ মার্চ) রাতে খবরটি জানিয়েছেন গ্যাল গ্যাডট। মাইক্রোব্লগিং সাইট টুইটার এবং ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পরিবারের সদস্যদের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে দেখা যায়, স্বামী জ্যারন ভারসানো এবং দুই মেয়ে অ্যালমা ও মায়ার সঙ্গে তিনি। এরপর ক্যাপশনে ফের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান এই অভিনেত্রী।

সম্প্রতি গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে উপস্থিত হয়েছিলেন গ্যাল গ্যাডট। সেখানে বিদেশি ভাষায় সেরা সিনেমা বিভাগের পুরস্কার ঘোষণা করেন তিনি। এর কয়েক ঘণ্টা পরেই ভক্তদের সুখবরটি জানালেন এই অভিনেত্রী। খবরটি প্রকাশের পর গ্যাল গ্যাডটকে শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত ও সহকর্মীরা।

গ্যাল গ্যাডট ২০০৮ সালে জ্যারন ভারসানোকে বিয়ে করেন। ২০১১ সালে এই দম্পতির প্রথম সন্তান অ্যালমার জন্ম হয়। ২০১৭ সালে তাদের দ্বিতীয় মেয়ে মায়া পৃথিবীতে আসে।

এই অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। গত বছর ডিসেম্বরে এটি মুক্তি পায়। মুক্তির অপেক্ষায় তার ‘ডেথ অন দ্য নাইল’ ও ‘রেড নোটিশ’ সিনেমা দুটি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়