Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১০ ১৪২৮ ||  ০৯ রমজান ১৪৪২

হঠাৎ বিন্দু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৬, ২ মার্চ ২০২১   আপডেট: ১৭:৪৪, ২ মার্চ ২০২১
হঠাৎ বিন্দু

শ্রাবন্তীর সঙ্গে বিন্দু

লাক্স প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন আফসানা আরা বিন্দু। খুব অল্প সময়ের মধ্যে বিজ্ঞাপন-নাটক-চলচ্চিত্রে অভিনয় করে দারুণ দর্শকপ্রিয়তা লাভ করেন। বিশেষ করে টিভি নাটকে এক ধাপ এগিয়ে ছিলেন এই অভিনেত্রী।

২০১৪ সালে বিয়ের পর ঘোষণা দিয়ে মিডিয়া ছাড়েন তিনি। মিডিয়ার আলোকচ্ছটা থেকে দূরে থাকা এ অভিনেত্রী দীর্ঘদিনের আড়াল ভেঙে ২০১৯ সালে হঠাৎ আবির্ভুত হন রাজধানীর এক ম্যারাথনে। তারপর অভিনয়ে যেমন পাওয়া যায়নি, তেমনি মিডিয়ার কোনো অনুষ্ঠানেও তার দেখা মিলেনি। হঠাৎ দেখা মিলল বিন্দুর। তা-ও যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তীর বদৌলতে।

গত ১৯ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন শ্রাবন্তী। ফিরেই আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধুব ও শোবিজ অঙ্গনের সহকর্মীদের সঙ্গে দেখা করছেন তিনি। সেই সূত্রে আফসানা আরা বিন্দুর সঙ্গে দেখা করেছেন শ্রাবন্তী। সাক্ষাতের বেশ কিছু ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন তিনি।

শ্রাবন্তীর সঙ্গে আফসানা আরা বিন্দু (বাঁ থেকে প্রথম)

তার পোস্ট করা দুটি ছবিতে দেখা যায়—একটি ফ্যাশন হাউজে দাঁড়িয়ে সেলফিবন্দি হয়েছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী ও আফসানা আরা বিন্দু। খুব সাধারণ সাজে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যায় তাদের। শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন, ‘দীর্ঘ ১৩ বছর পর।’ আরো বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন উপস্থাপক সামিয়া আফরিন। হঠাৎ বিন্দুকে দেখে তার ভক্তরাও উচ্ছ্বাস প্রকাশ করছেন।

আফসান আরা বিন্দু আবার অভিনয়ে ফিরবেন কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি। তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

২০০৬ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার রানার-আপ আফসান আরা বিন্দু। ‘দারুচিনি দ্বীপ’ শিরোনামের চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। এরপর ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’, ‘এই তো প্রেম’ নামের সিনেমায় অভিনয় করেন।

আফসানা আরা বিন্দু

২০১৪ সালের ২৪ অক্টোবর আসিফ সালাউদ্দিন মালিকের সঙ্গে তিনি বিয়ের পিঁড়িতে বসেন। এরপর নিজ থেকেই জানিয়ে দেন, তিনি আর অভিনয় করবেন না। বিয়ের কিছুদিন আগে অঞ্জন আইচের ‘সত্য’ নাটকের শুটিংয়ের মাধ্যমেই অভিনয়ের পাট চুকিয়েছেন বিন্দু। বৃত্তের বাইরে গিয়ে বর্তমানে তিনি উত্তরায় স্বামীর সঙ্গে বসবাস করছেন বলে জানা যায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়