Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১০ ১৪২৮ ||  ০৯ রমজান ১৪৪২

প্রিয়জনকে দাহ করার মধ্য দিয়ে শেষ হলো বসন্ত বিকেল!

প্রকাশিত: ১৭:৪২, ২ মার্চ ২০২১   আপডেট: ১৭:৫৫, ২ মার্চ ২০২১
প্রিয়জনকে দাহ করার মধ্য দিয়ে শেষ হলো বসন্ত বিকেল!

‘ভোলা তো যায় না তারে’ সিনেমা নির্মাণের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তরুণ পরিচালক রফিক সিকদার। এরপর তিনি নির্মাণ করেন ‘হৃদয় জুড়ে’ সিনেমাটি। এই নির্মাতার পরবর্তী সিনেমা ‘বসন্ত বিকেল’। মাঝে দীর্ঘদিন সিনেমাটির শুটিং বন্ধ ছিল। সম্প্রতি এ সিনেমার শেষ লটের শুটিং সম্পন্ন করেছেন নির্মাতা। শেষ লটে প্রিয়জনকে দাহ করার মধ্য দিয়ে ক্যামেরা ক্লোজ করেন বলে রাইজিংবিডিকে জানান নির্মাতা রফিক।

২০১৯ সালের শেষের দিকে বিএফডিসির ক্যান্টিন চত্বরে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। শামসুজ্জামান রিমন প্রযোজিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় শিপন মিত্র ও তানভীর তনুর বিপরীতে অভিনয় করছেন সুবাহ। এখন ডাবিংয়ের কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছর সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন পরিচালক।

‘দেশা দ্যা লিডার’ খ্যাত চিত্রনায়ক শিপন মিত্র বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এদিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞানে মাস্টার্স শেষ করে, ঢাকাই চলচ্চিত্রে নাম লেখান তানভীর তনু চলচ্চিত্র, নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে কাজ করে বেশ পরিচিতি পেয়েছেন। অন্যদিকে সুবাহ বেশ কয়েকটি সিনেমায় নাম লেখিয়েছেন। তবে ফেসবুক লাইভে এসে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে তার প্রেমিক দাবি করে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়