ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হতাশ ভক্তরা, দীঘি বললেন আলহামদুলিল্লাহ

প্রকাশিত: ১৮:১২, ৩ মার্চ ২০২১   আপডেট: ১৯:০৭, ৯ মার্চ ২০২১
হতাশ ভক্তরা, দীঘি বললেন আলহামদুলিল্লাহ

শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। এরপর দীর্ঘ বিরতি। এখন তিনি বড় পর্দার নায়িকা। সম্প্রতি দুটি সিনেমার কাজ শেষ করেছেন। 

দীঘি অভিনীত ‘তুমি আছ তুমি নেই’ আগামী ১২ মার্চ সারা দেশে মুক্তি পাবে। সিনেমাটি পরিচালনা করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এতে দীঘির সঙ্গে জুটি বেঁধেছেন আসিফ ইমরোজ। এ সিনেমার দুটি পোস্টার প্রকাশিত হয়েছে। কিন্তু পোস্টার দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে হতাশা ব্যক্ত করেছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা।

বিষয়টি নিয়ে নেতিবাচক মন্তব্য ঘুরে বেড়াচ্ছে অন্তর্জালে। জিয়াউদ্দিন আলম নামে একজন ফেসবুকে লিখেছেন, ‘নাটকের পোস্টারও এর চেয়ে অনেক ভালো হয়। পরিচালক ও প্রযোজকের রুচি খুব খারাপ।’ মোহাম্মদ ইলিয়াস ফারুক লিখেছেন, ‘পোস্টার আরো ভালো আশা করছিলাম।’ শুধু তাই নয়, নায়িকা হিসেবে দীঘির অভিষেক নিয়ে কেউ কেউ প্রশ্ন তুলেছেন। আবার অনেকেই পোস্টার দেখে সিনেমার মান নিয়েও আগাম মন্তব্য করেছেন। 

শুধু নেটিজেনরা নয়, পোস্টার দেখে হতাশা ব্যক্ত করেছেন দীঘি নিজেও। এ অভিনেত্রী বলেন, ‘প্রত্যেক জিনিসের ভালো-খারাপ দুই দিক আছে। তবে পোস্টার নিয়ে আমার প্রত্যাশা আরো ভালো কিছু ছিল। এখন তো আর কিছু করার নেই, যা হয়েছে আলহামদুল্লিলাহ।’

কাজী হায়াতের ‘কাবুলীওয়ালা’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন দীঘি। এরপর ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘এক টাকার বউ’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করে তিনি প্রশংসিত হন। 

দীর্ঘ আট বছর পর নায়িকা হয়ে দীঘি পর্দায় ফিরছেন। শুরুটা বেশ ভালো হলেও কয়েকদিন না যেতেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পাঁচটি সিনেমা থেকে বাদ পড়েন তিনি। অন্যদিকে অনন্ত জলিল তার সিনেমায় দিঘীকে নিতে চেয়েও শেষ পর্যন্ত মুখ ফিরিয়ে নিয়েছেন। 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়