Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৩ রমজান ১৪৪২

নুসরাতের সঙ্গে অনেক দিনের বন্ধুত্ব: যশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ৫ মার্চ ২০২১   আপডেট: ১২:২৩, ৫ মার্চ ২০২১
নুসরাতের সঙ্গে অনেক দিনের বন্ধুত্ব: যশ

তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। গত কয়েক মাস ধরে গুঞ্জন উড়ছে, টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। এ জুটিকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানেও দেখা যাচ্ছে। যা তাদের প্রেমের সম্পর্কের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে!

এদিকে গত মাসের মাঝামাঝি সময়ে নুসরাতের বিরোধী দল বিজেপিতে যোগ দিয়েছেন তার কথিত প্রেমিক যশ দাশগুপ্ত। কথিত প্রেমিকার শত্রু শিবিরে যোগ দেওয়া নিয়ে তখন মুখ খুলেননি যশ। অবশেষে বিষয়টি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন তিনি। একই সঙ্গে নুসরাতের সঙ্গে তার প্রেমের গুঞ্জনের বিষয়টিও উঠে এসেছে।

যশ দাশগুপ্ত বলেন—আমি কোন দলে যোগ দেব, পুরোপুরি নিজস্ব ব্যাপার। নুসরাত ও আমার মতবাদ ভিন্ন। নুসরাতের সঙ্গে অনেক দিনের বন্ধুত্ব। ‘এসওএস কলকাতা’ সিনেমার সূত্রে আমাদের বন্ধুত্ব নয়। তবে প্রতিটি সম্পর্কের একটা এক্সপায়ারি ডেট থাকে। আমাদের ক্ষেত্রে সেই ডেট আসবে, না সারা জীবন এই বন্ধুত্ব রয়ে যাবে তা সময় বলবে।

নুসরাত-নিখিলের দাম্পত্য ভাঙনের কারণ যশ—এমন কথা টলিপাড়ায় উড়ছে। এ বিষয়ে যশ বলেন, নুসরাত ও নিখিলের সম্পর্কের মাঝে আমাকে টানবেন না প্লিজ। নুসরাত নিজেই বক্তব্য দিয়েছে, ওদের বিয়ে ভাঙেনি। তারপরও কোনো দ্বিধা থাকলে সরাসরি নুসরাত-নিখিলকে প্রশ্ন করুন, তাদের সম্পর্কের সমীকরণ কী? নুসরাত আর নিখিলের সম্পর্কের মাঝে আমাকে নিয়ে যেভাবে টানাটানি চলছে, তা মোটেও কাঙ্খিত নয়।

গত বছর মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের সঙ্গে ‘সস কলকাতা’ সিনেমায় অভিনয় করেন যশ। তারপর থেকেই নুসরাতের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন চাউর হয়। তবে চলতি বছরের শুরুতে একসঙ্গে ঘুরতে গিয়ে এই গুঞ্জন উসকে দেন তারা। যদিও যশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন নুসরাত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়