ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফিরলেন জেনি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ৫ মার্চ ২০২১   আপডেট: ১৪:১০, ৫ মার্চ ২০২১
ফিরলেন জেনি

গত বছর সর্বশেষ একসঙ্গে তিনটি নাটকের শুটিং শুরু করেন মডেল-অভিনেত্রী জেনি। শুটিং শুরুর পরই করোনা সংকট শুরু হয়। তারপর থেকে দীর্ঘ এক বছর পরিবারের সঙ্গে বাসায় কাটিয়েছেন। পরিবারের নিরাপত্তার কথা ভেবে এতদিন অভিনয়ে ফেরেননি এই অভিনেত্রী। বিরতি ভেঙে এবার অভিনয়ে সরব হলেন জেনি।

অনিমেষ আইচ নির্মাণ করছেন ধারাবাহিক নাটক ‘এখানে কেউ থাকে না’। এ নাটকের মাধ্যমে অভিনয়ে ফিরলেন জেনি। নাটকটির গল্পে শহীদুজ্জামান সেলিমের স্ত্রীর চরিত্রে দেখা যাবে জেনিকে। গত ২৭ ফেব্রুয়ারি শুটিংয়ে অংশ নেন তিনি। এটি বিটিভিতে প্রচার হবে।

অনিমেষ আইচের সঙ্গে প্রথমবার কাজ করছেন জেনি। অভিজ্ঞতা জানিয়ে জেনি বলেন—এখনো কাজে ফেরার জন্য প্রস্তুত নই। কিন্তু অনিমেষ আইচ এত সুন্দর করে বললেন যে, না করতে পারিনি। তিনি ফোন করে আমাকে বলেন, জেনি তুমি যদি অভিনয় করো, তাহলে তোমাকে মাথায় রেখে চরিত্রটি লিখব। এ কথা শুনে অভিনেত্রী হিসেবে সম্মানিত বোধ করেছি। সে জন্য রাজি না হয়ে পারিনি। নাটকটিতে কাজ করে খুবই ভালো লাগছে।

এখন থেকে নিয়মিত অভিনয় করবেন জেনি। বিরতি ভেঙে কাজে ফেরাটা ভালো একজন নির্মাতার হাত ধরে হয়েছে। বিষয়টি উল্লেখ করে জেনি বলেন—অনিমেষ আইচের মতো কিছু নির্মাতা কাজের মানকে প্রাধান্য দেন। এজন্য তার কাজকে আলাদা করে চেনা যায়। এমন একজন নির্মাতার নাটক দিয়ে ফিরতে পেরে ভালো লাগছে।

অতিলৌকিক গল্প নিয়ে গড়ে উঠেছে এ ধারাবাহিক নাটকের কাহিনি। এতে ‘অর্পিতা’ চরিত্রে অভিনয় করছেন আশনা হাবিব ভাবনা। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন—অরুণা বিশ্বাস, ফারুক আহমেদ, রওনক হাসান প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়