Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৩ রমজান ১৪৪২

নেটিজেনদের হতাশ করেছে দীঘির সিনেমার ট্রেইলার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ৫ মার্চ ২০২১   আপডেট: ১৯:০৬, ৯ মার্চ ২০২১

শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন প্রার্থনা ফারদিন দীঘি। ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে তার। এতে দীঘির সঙ্গে জুটি বেঁধেছেন আসিফ ইমরোজ। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এ সিনেমা আগামী ১২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে।

মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার (৪ মার্চ) প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে পারিবারিক দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্প উঠে এসেছে। তবে ট্রেইলারে নতুনত্বের কোনো ছোঁয়া নেই। গৎবাঁধা নির্মাণ বলে মনে করছেন নেটিজেনরা।

ইউটিউবে ট্রেইলারটি প্রকাশের পর হতাশা ব্যক্ত করেছেন নেটিজেনদের বড় একটি অংশ। নজরুল ইসলাম নামে একজন মন্তব্য বক্সে লিখেছেন—‘অত্যন্ত নিম্নমানের জঘন্যতম একটি সিনেমা উপহার দিতে চলেছেন, এজন্য পুরো টিমকে অনেক অনেক ধন্যবাদ। এভাবেই টিকে আছে আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি।’ চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘তকদীর’-এর উদাহরণ টেনে সুজন নামে একজন লিখেছেন, ‘‘টিকটক আর যাত্রা দিয়ে সিনেমা হয় না। ‘তকদীর’ সিরিজের চঞ্চল চৌধুরীর সাথে পার্শ্ব চরিত্রে অভিনয় করা ছেলেটিও এর থেকে ভালো অভিনয় করেছে।’’ মুহি খন্দকার লিখেছেন, ‘এটা কি মুভি না কৌতুক ঝন্টু ভাই? আপনি না গুণী নির্মাতা। আপনার কাছে এটা চাইনি।’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

এর আগে সিনেমাটির বেশ কয়েকটি পোস্টার প্রকাশ পেয়েছে, যা ফেসবুকে সমালোচনার মুখে পড়ে। ২০২১ সালে এসে এমন পোস্টার তৈরি নিয়ে অনেকে কথা বলেন। তবে দীঘির বিশ্বাস, সবকিছু ছাপিয়ে দর্শক সিনেমাটি গ্রহণ করবেন।

সিনেমাটি প্রযোজনা করেছেন সিমি ইসলাম কলি। প্রযোজক নিজেও এতে অভিনয় করেছেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন—সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ।

কাজী হায়াতের ‘কাবুলীওয়ালা’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন দীঘি। এরপর ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘এক টাকার বউ’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করে তিনি প্রশংসিত হন।

দীর্ঘ আট বছর পর নায়িকা হয়ে দীঘি পর্দায় ফিরছেন। শুরুটা বেশ ভালো হলেও কয়েকদিন না যেতেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পাঁচটি সিনেমা থেকে বাদ পড়েন তিনি। অন্যদিকে অনন্ত জলিল তার সিনেমায় দিঘীকে নিতে চেয়েও শেষ পর্যন্ত মুখ ফিরিয়ে নেন।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়