Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

বিয়ের পরিকল্পনা জানালেন শ্রীদেবী কন্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ৫ মার্চ ২০২১   আপডেট: ১৯:০৫, ৫ মার্চ ২০২১
বিয়ের পরিকল্পনা জানালেন শ্রীদেবী কন্যা

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর। মায়ের পথ ধরে ইতোমধ্যে অভিনয় জগতে পা রেখেছেন। বলিউডের উঠতি অভিনেত্রীদের একজন তিনি।

বয়স সবে ২৪। তবে এরই মধ্যে নিজের বিয়ে নিয়ে পরিকল্পনা করে রেখেছেন শ্রীদেবী কন্যা। এক সাক্ষাৎকারে বিয়ের ভেন্যু থেকে শুরু করে নিজের ও বরের পোশাক কেমন হবে সবকিছু নিয়েই কথা বলেছেন তিনি।

জানভি জানান, দক্ষিণ ভারতীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তিনি। এই অভিনেত্রী বলেন, ‘আমি অনেক আগে থেকেই স্পষ্টভাবে সবকিছু কল্পনা করি। আমি তিরুপতি মন্দিরে গিয়ে বিয়ে করব। ঘনিষ্ঠজনদের নিয়ে এই বিয়ে হবে। কীভাবে সাজবো সেটিও নির্ধারণ করা আছে— সোনার গহনা, কাঞ্জিভরম শাড়ি, মাথায় অনেক ফুলের মালা থাকবে। আমার বরের পরনে থাকবে লুঙ্গি। আমরা কলাপাতায় খাবার খাবো।’

ধুমধাম করে বিয়ে মোটেও চান না জানভি। তিনি আরো বলেন, ‘আমি অনেকবার তিরুপতি মন্দিরে গেছি। জীবনের বড় অধ্যায়টি পছন্দের মানুষের সঙ্গে সেখানেই শুরু করতে চাই। পরিবারের একজনের বিয়েতে সেখানে অংশ নিয়েছিলাম। বেশ উপভোগ করেছি। ধুমধাম বিয়ে আমার একদমই পছন্দ নয়। বড়সড়ো অনুষ্ঠানে সকলের মধ্যমণি হয়ে থাকাটা আমার জন্য খুবই দুশ্চিন্তার একটি বিষয়।’

জানভির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘রুহি’। সিনেমাটিতে রাজকুমার রাওয়ের সঙ্গে দেখা যাবে তাকে। এছাড়া ‘গুড লাক জেরি’ ও ‘দোস্তানা টু’ সিনেমায় অভিনয় করছেন জানভি কাপুর।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়