ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাইজিংবিডি স্পেশালে গল্প আর গানে মাতাবেন অঞ্জনা

প্রকাশিত: ১৬:২৫, ৬ মার্চ ২০২১   আপডেট: ১৭:৪৬, ৬ মার্চ ২০২১
রাইজিংবিডি স্পেশালে গল্প আর গানে মাতাবেন অঞ্জনা

দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। পাঠকপ্রিয় এই সংবাদমাধ্যমের বিশেষ আয়োজন ‘রাইজিংবিডি স্পেশাল’। সাক্ষাৎকারভিত্তিক এই অনুষ্ঠানে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন দেশের শোবিজ অঙ্গনের তারকা শিল্পীরা।

ওয়ালটন স্মার্ট এসি নিবেদিত রাইজিংবিডি স্পেশালে এবারের পর্বের অতিথি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা ও নৃত্যশিল্পী অঞ্জনা সুলতানা। শনিবার (৭ মার্চ) রাত ১০টায় রাইজিংবিডির ফেসবুক পেজ (www.facebook.com/risingbd24com) থেকে অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে। এ সময় ব্যক্তিগত জীবন, অভিনয় ক্যারিয়ারসহ নানা বিষয়ে কথা বলবেন তিনি। এর পাশাপাশি তিনি গান গেয়েও শুনাবেন ভক্তদের।

অনুষ্ঠানটির উপস্থাপনায় থাকছেন লেখক, সাংবাদিক, উপস্থাপক ও করপোরেট ব্যক্তিত্ব উদয় হাকিম। এই সংবাদমাধ্যমের উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা। বিশেষ করে তার নাচ মুগ্ধ করেছে অসংখ্য ভক্তদের। ৪০ বছরের বেশি সময় ধরে সিনেমায় অভিনয় করছেন তিনি। অভিনয় ক্যারিয়ারে প্রায় ৩০০ টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কাপ্রাপ্ত এই অভিনেত্রী রাজনীতিতেও বেশ সক্রিয়। অভিনয়, নৃত্য ও মডেলিং এই তিনটিতেই অঞ্জনা সফলতার সঙ্গে কাজ করেছেন। তার অভিনীত প্রথম সিনেমা বাবুল চৌধুরী পরিচালিত ‘সেতু’। কিন্তু দর্শকের সামনে তিনি প্রথম আসেন মাসুদ পারভেজের ‘দস্যু বনহূর’ সিনেমার মাধ্যমে। নায়করাজ রাজ্জাকের সঙ্গে সর্বাধিক ৩০টি সিনেমার নায়িকাও অঞ্জনা। এর মধ্যে ‘অশিক্ষিত’, ‘রজনীগন্ধা’, ‘আশার আলো’, ‘জিঞ্জির’, ‘আনারকলি’, ‘বিধাতা’, ‘বৌরানী’, ‘সোনার হরিণ’, ‘মানা’, ‘রামরহিমজন’, ‘সানাই’, ‘সোহাগ’, ‘মাটির পুতুল’, ‘সাহেব বিবি গোলাম’ ও ‘অভিযান’ উল্লেখযোগ্য।

‘পরিণীতা’, ‘গাংচিল’, সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান অঞ্জনা। এছাড়াও দুইবার বাচসাস, দুইবার নৃত্যে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এছাড়া ১৯৯৮ সালে ভারতীয় উপমহাদেশে নৃত্যে প্রথম হয়ে জিতে নেন হলিউড অ্যাওয়ার্ড।

জনপ্রিয় সংবাদমাধ্যম রাইজিংবিডি ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি থেকে ‘রাইজিংবিডি স্পেশাল’ নামে  সাক্ষাৎকারভিত্তিক লাইভ অনুষ্ঠান আয়োজন করে আসছে। রাইজিংবিডি ডটকমের ফেসবুক পেজ থেকে প্রিমিয়ার হিসেবে অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়ে থাকে।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়