Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১২ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৯ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

হাঁটুর বয়সি প্রেমিকাকে বিয়ে করলেন নিকোলাস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২২, ৮ মার্চ ২০২১   আপডেট: ১৬:১৬, ৮ মার্চ ২০২১
হাঁটুর বয়সি প্রেমিকাকে বিয়ে করলেন নিকোলাস

পঞ্চমবারের মতো বিয়ে করলেন হলিউড অভিনেতা নিকোলাস কেজ। গত মাসে প্রেমিকা রিকো শিবাতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

পিপল ম্যাগাজিনকে এ তথ্য নিশ্চিত করে ৫৭ বছর বয়সি নিকোলাস কেজ বলেন—‘এটি সত্যি এবং আমরা খুবই সুখী।’

যুক্তরাষ্ট্রভিত্তিক অনলাইন সংবাদমাধ্যম হাফপোস্ট এক প্রতিবেদনে জানিয়েছে, গত ১৬ ফেব্রুয়ারি, লাস ভেগাসের উইন হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন নিকোলাস কেজ ও রিকো শিবাতা। খুব ছোট পরিসরে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ১৬ ফেব্রুয়ারি ছিল নিকোলাস কেজের প্রয়াত বাবার জন্মদিন। তাকে শ্রদ্ধা জানাতে বিয়ের জন্য দিনটি বেছে নেন এই নবদম্পতি।

ভ্যানিটি ফেয়ার এক প্রতিবেদনে জানিয়েছে, এক বছর আগে জাপানে ২৬ বছর বয়েসি রিকো শিবাতার সঙ্গে পরিচয় হয় নিকোলাসের। গত বছরের ফেব্রুয়ারিতে তাদের ছবি প্রকাশ্যে আসে। কিন্তু তখন রিকোর পরিচয় পাওয়া যায়নি। এ নিয়ে বেশ রহস্য তৈরি হয়েছিল। পরে নিকোলাসের ভাই মার্ক জানান, আগস্টে বাগদান সেরেছেন নিকোলাস-রিকো।

নিকোলাস কেজ ১৯৯৫ সালে প্রথম বিয়ে করেন মার্কিন অভিনেত্রী প্যাট্রিশিয়া আর্কেটকে। ২০০১ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। পরের বছর মার্কিন গায়ক লিসা মারি প্রেসলিকে বিয়ে করেন নিকোলাস। ২০০৪ সালে এই সংসারের ইতি টানেন তারা।

একই বছর এলিস কিমের সঙ্গে ঘর বাঁধেন নিকোলাস। ২০১৬ সালে বিচ্ছেদ ঘটে এই দম্পতির। ২০১৯ সালে এরিকার সঙ্গে সংসার বাঁধেন অস্কারজয়ী এই অভিনেতা। কিন্তু বছর না পেরুতেই এ সংসারও ভেঙে যায় তার। রিকোর সঙ্গে পঞ্চমবারের মতো ঘর বাঁধলেন নিকোলাস।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়